ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

আ.লীগ সরকার আমলানির্ভর: মির্জা ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২১
আ.লীগ সরকার আমলানির্ভর: মির্জা ফখরুল

ঠাকুরগাঁও: আওয়ামী লীগ সরকার আমলা ও কয়েকজন লোকের ওপর নির্ভর করে টিকে আছে বলে মন্তব্য করেছেন  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

তিনি বলেন, যে আওয়ামী লীগ এক সময় জনগণের অধিকারের জন্য আন্দোলন, সংগ্রাম, যুদ্ধ করেছে, সে আওয়ামী লীগ এখন পুরোপুরি গোটা দেশের জনগণকে শোষণকারী ও নির্যাতনকারী দলে পরিণত হয়েছে।

আমি আগেও বলেছি, আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে। আর বর্তমানে আওয়ামী লীগ অর্থ উপার্জনকারী, জনগণকে শোষণকারী, নির্যাতনকারী দল হিসেবে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আওয়ামী লীগ সরকার আমলা ও কয়েকজন লোকের উপর নির্ভর করে টিকে আছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, এ দেশে আমলাদের কোটি কোটি টাকার সম্পদ এখন। পুলিশের একজন এসআইয়ের ঢাকা শহরে বাড়ির সংখ্যা ১৮। এছাড়া দেশের বাইরেও বাসা রয়েছে তাদের। তাহলে একজন পুলিশের যদি এ অবস্থা হয়, তাহলে গোটা সিস্টেমের কি অবস্থা? এটা আপনারাই চিন্তা করে দেখেন।

আমাদের দাবি একটাই। এ সরকার পদত্যাগ করে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করুক। আর আমরা সব দলের সঙ্গে কথা বলছি, ঐক্যবদ্ধ হতে। ঐক্যবদ্ধ হয়ে এ সরকারের পতনের আন্দোলনের জন্য প্রস্তুতি নিচ্ছি আমরা, যোগ করেন ফখরুল।

এ সময় আরো উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa