ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

পদত্যাগ করলেন বড়াইগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২১
পদত্যাগ করলেন বড়াইগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কলি সুরাইয়া আক্তার কলি

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি পদত্যাগ করেছেন।  

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরের দিকে বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাহাঙ্গীর আলমের কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন।  

সুরাইয়া আক্তার কলি বাংলানিউজকে জানান, রাজনীতি ও জনগণের সেবা করা তার নেশা। আর পেশা হলো শিক্ষকতা। তাই নিজেকে একজন শিক্ষক হিসেবে পরিচয় দিতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। তিনি বনপাড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব মহিলা কলেজের প্রভাষক।  

কলেজটি সরকারি করণ হওয়ায় সরকারি বিধিমালা অনুযায়ী তিনি নিজ ইচ্ছায় উপজেলা ভাইস চেয়াম্যান পদত্যাগ করেছেন। তবে বাবার থেকে পাওয়া রাজনৈতিক আদর্শে অবিচল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সব সময় জনগণের পাশে থাকবেন।

বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাহাঙ্গীর আলম পদত্যাগপত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান সুরাইয়া আক্তার তার ব্যক্তিগত কারণ দেখিয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদ থেকে অব্যহতি চেয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন। এখন পরবর্তী পদক্ষেপের জন্য যথাযথ কর্তৃপক্ষের নিকট পঠিয়ে দেয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa