ঢাকা, মঙ্গলবার, ১০ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

নয়াপল্টনে পুলিশের সঙ্গে মহিলা দলের ধস্তাধস্তি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
নয়াপল্টনে পুলিশের সঙ্গে মহিলা দলের ধস্তাধস্তি নয়াপল্টনে পুলিশের সঙ্গে মহিলা দলের নেতাকর্মীদের ধস্বাধস্তি | ছবি: ডিএইচ বাদল

ঢাকা: খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে মহিলা দলের নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকাল দশটায় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচির আয়োজন করে মহিলা দল।

মানববন্ধন শেষে বেলা সাড়ে ১২টার দিকে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করতে গেলে পুলিশ তাতে বাধা দেয়। এরপর পুলিশ সদস্যদের সঙ্গে মহিলা দলের নেতাকর্মীদের ধস্তাধস্তি বাঁধে।

পরে মিছিলের চারপাশে ঘিরে রাখে পুলিশ। এ সময় মহিলা দলের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে স্লোগান দেন। পরে তারা বিক্ষোভ প্রদর্শন করে কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে চলে যান।


নয়াপল্টনে পুলিশের সঙ্গে মহিলা দলের নেতাকর্মীদের ধস্বাধস্তি | ছবি: ডিএইচ বাদল

এরপর কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুলসংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার প্রতি এই অবিচার জনগণ মেনে নেবে না। রাস্তায় রাস্তায় দুর্বৃত্তদের ব্যারিকেড করে আপনার ময়ূরের সিংহাসন রাস্তায় লুটিয়ে দেওয়ার জন্য জনগণ প্রস্তুত হচ্ছে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন—মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, মহিলা দল নেত্রী জেবা আমিন খান, হালিমা নেওয়াজ আর্লি, নিলোফার চৌধুরী মনি, শাম্মী আকতার, হেলেন জেরিন খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa