ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

চিরকুট লিখে ছাত্রলীগ নেতার আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
চিরকুট লিখে ছাত্রলীগ নেতার আত্মহত্যা অনিক তঞ্চঙ্গ্যা ওরফে রক্সি

বান্দরবান: গলায় ফাঁস নিয়ে বান্দরবানে রোয়াংছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি অনিক তঞ্চঙ্গ্যা ওরফে রক্সি (২৯) আত্মহত্যা করছেন।  

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) দুপুরের দিকে নিজ বাসায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, সকালে অনিকের মা বাড়ির বাইরে কাজে যান। এ সময় অনিক বাড়িতে একা ছিলেন। দুপুরের দিকে তার মা কাজ থেকে বাড়িতে ফিরলে ছেলের কক্ষের দরজা বন্ধ দেখতে পান। ছেলেকে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীদের বিষয়টি জানান। পরে দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে অনিকের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে বিষয়টি রোয়াংছড়ি থানায় জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অনিকের মরদেহ উদ্ধার করে। এ সময় সেখানে একটি চিরকুট পাওয়া যায়।

তবে কেন অনিক আত্মহত্যা করেছেন, সে বিষয়ে বিস্তারিত জানা না গেলেও বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ জানান, এটা একটি দুর্ঘটনা, চিরকুট লিখে তিনি আত্মহত্যা করেছেন। আমরা বিকেলের দিকে অনিকের আত্মহত্যার খবর পেয়েছি এবং এরপরে আমাদের নেতা-কর্মীরা তাকে শেষবারের জন্য দেখতে তার বাড়ির উদ্দেশে রওনা দিয়েছেন।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল মান্নান ঘটনাস্থল পরিদর্শন শেষে বাংলানিউজকে বলেন, অনিক তঞ্চঙ্গ্যা কী কারণে আত্মহত্যা করেছেন তার বিস্তারিত কারণ অনুসন্ধানে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa