ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জনগণের প্রতি সরকারের কোনো দরদ নেই: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
জনগণের প্রতি সরকারের কোনো দরদ নেই: জিএম কাদের

ঢাকা: জনগণের প্রতি সরকারের কোনো দরদ নেই মন্তব্য করে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, তার দল কারো লেজুরবৃত্তি করে না। নিজস্ব রাজনীতি নিয়ে এগিয়ে চলছে জাতীয় পার্টি ।

নির্বাচনে কোন দলের সঙ্গে জোট হবে তাও নিশ্চিত নয়। তাই নেতাকর্মীদের নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে।

রোববার (২০ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর কাকরাইলে জাপা কেন্দ্রীয় কার্যালয়ে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, দলের নীতি নির্ধারণী বিষয়ে চেয়ারম্যান ও মুখপাত্র হিসেবে মহাসচিব কথা বলবেন। এছাড়া কেউ নীতি নির্ধারণী বিষয়ে কথা বললে তা সংগঠনের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড হিসেবে বিবেচিত হবে।

তিনি বলেন, জাতীয় পার্টি গণমানুষের কথা বলতেই রাজনীতি করছে। আমরা দেশ ও মানুষের স্বার্থ রক্ষার আন্দোলনে সংসদের পাশাপাশি রাজপথেও ভূমিকা রাখব।

এ সময় জাপা চেয়ারম্যান বলেন, দেশের বর্তমান অবস্থা দেখে মনে হচ্ছে জনগণের প্রতি সরকারের কোনো দরদ নেই। তাই অযৌক্তিক ভাবে তেল, গ্যাস ও বিদ্যুতের দাম বাড়িয়ে দিচ্ছে। ওয়াসার পানির দামও বাড়াতে চাচ্ছে। ফলে পণ্যের পরিবহন ব্যয় বেড়ে গেছে। তাই প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম। মানুষের আয় বাড়েনি, কিন্তু ব্যয় বাড়ছে প্রতিদিন।

এ সময় জাপা মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি বলেন, আমরা দেশের প্রত্যন্ত অঞ্চলে পল্লীবন্ধুর রাজনীতি ছড়িয়ে দেব। নির্বাচনের আগেই শক্তিশালী জাতীয় পার্টি দেখবে দেশের মানুষ।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় কৃষক পার্টির সভাপতি সাহিদুর রহমান টেপা, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় আইনজীবী ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি, ২০২২
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad