ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘শেখ হাসিনার জন্যই আজ স্কাইপে ছেলের সঙ্গে কথা হয় খালেদার’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
‘শেখ হাসিনার জন্যই আজ স্কাইপে ছেলের সঙ্গে কথা হয় খালেদার’

শেরপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপটিক্যাল ফাইবার ক্যাবল স্থাপন না করলে পলাতক ছেলে তারেকের সঙ্গে খালেদা জিয়া স্কাইপে কথা বলতে পারতেন না বলে মন্তব্য করেছেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে শেরপুর জেলা শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, ক্ষমতায় থাকাকালিন খালেদা জিয়া রাষ্ট্রীয় নিরাপত্তার অজুহাত দিয়ে অপটিক্যাল ফাইবার ক্যাবল স্থাপন প্রক্রিয়া বন্ধ করে দেন। ওই সময় দক্ষিণ-পূর্ব এশিয়াসহ পৃথিবীতে অপটিক্যাল ফাইবার স্থাপনের কাজ চলছিল। সে সময় আমরা সেটা বিনামূল্যে পেতাম। ওই কাজ বন্ধ করে দেয় বিএনপি।

দেশে সবার সুযোগ-সুবিধা নিশ্চিত করতে অপটিক্যাল ফাইবার ক্যাবল লাগবেই লাগবে উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় না আসলে সেটা হয়ত আজও আমরা পেতাম না। এখন দেশ উন্নত হয়েছে বলেই পলাতক ছেলে তারেকের সঙ্গে খালেদা জিয়া স্কাইপে কথা বলতে পারছেন।

বিএনপিকে উদ্দেশ্য করে মতিয়া চৌধুরী আরও বলেন, সমালোচনার খাতিরে আপনারা অনেক কিছু বলতে পারেন। বাস্তব সত্য হলো বাঙ্গালির যা অর্জন তা সবই শেখ হাসিনার হাত ধরে। আর বঙ্গবন্ধুতো দেশটাই দিয়ে গেছেন।

সম্মেলনে সঞ্চালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, নির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমন আতিক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমর পাল, আওয়ামী লীগ নেতা গোপাল চন্দ্র সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।