ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘কয়দিন পর বিএনপি নেতারা খালেদা জিয়াকেও চিনবে না’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, মার্চ ১, ২০২২
‘কয়দিন পর বিএনপি নেতারা খালেদা জিয়াকেও চিনবে না’ কথা বলছেন আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম। ছবি: বাংলানিউজ

ঢাকা: কয়দিন পর বিএনপি নেতারা খালেদা জিয়া ও তারেরক রহমানকেও চিনবেন না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম।

তিরি বলেন, ‘বিএনপি নাকি ডা. জাফরুল্লাহ চৌধুরীকে চিনে না।

বিএনপির মহাসচিব  মির্জা ফখরুল বলেন জাফরুল্লাহ চৌধুরীর সঙ্গে নাকি বিএনপির কোনো সম্পর্ক নেই। কয়দিন পর তারা খালেদা জিয়া ও তারেরক রহমানকেও চিনবেন না। ’

মঙ্গলবার (১ মার্চ) বিকেলে রাজধানীর শনিরআখড়ায় শনি মন্দির সংলগ্ন মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কদমতলী থানাধীন দনিয়া ইউনিয়নের ৬০ নম্বর ওয়ার্ডের ইউনিটসমূহের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, ‘বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম সবসময় হতাশা ছড়িয়ে বেড়ান। মিথ্যা কথা বলে দেশের মানুষর মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে বেড়ান। দেশে গণতান্ত্রিক ধারাবাহিকতা থাকুক সেটা তিনি চান না। মিথ্যা তার অভ্যাসে পরিণত হয়েছে। ’

তিনি আরও বলেন, ‘বিএনপি-জামায়াত দেশের ওপর নিষেধাজ্ঞা আরোপের জন্য লবিং করে দেশকে পুনরায় জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করতে চায়। তারা চায় দেশকে তালেবানি রাষ্ট্র বানাতে। দেশে আইএস সৃষ্টি করতে। তাই তারা সবসময় মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করছে। তারা দেশে সাম্প্রদায়িক শক্তির উত্থান ঘটাতে চায়। তাদের এ মনের আশা কখনও পূরণ হবে না। আওয়ামীলীগের নেতাকর্মীরা কখনো দেশের ক্ষতি মেনে নেবে না। ’

এ সম্মেলন উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।  

প্রধান বক্তা হিসেবে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, ডা. দিলীপ কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিরাজ হোসেন, মহিউদ্দিন মহি, স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ, কদমতলী থানা আওয়ামীলীগের সভাপতি নাছির মিয়া, সাধারণ সম্পাদক মোবারক হোসেন  প্রমুখ।

বাংলাদেশ সময় ২১২৩ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।