ঢাকা, বুধবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

রাজনীতি

বক্তব্যের সুযোগ না পেয়ে চলে গেলেন ক্ষুব্ধ ইশরাক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, মে ২৩, ২০২২
বক্তব্যের সুযোগ না পেয়ে চলে গেলেন ক্ষুব্ধ ইশরাক ইশরাক। ছবি: সংগৃহীত

ঢাকা: বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেওয়ার সুযোগ না পেয়ে কর্মী-সমর্থকদের নিয়ে সমাবেশস্থল ছেড়ে চলে গেলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ১নং সদস্য ও গত নির্বাচনে দক্ষিণের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

সোমবার (২৩ মে) দুপুর পৌনে ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্যের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ ঘটনা ঘটে।

এদিন সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে এ বিক্ষোভ সমাবেশ শুরু হয়। সমাবেশে বেলা সাড়ে ১১টার দিকেও বক্তব্য দেওয়ার সুযোগ পাননি ইশরাক হোসেন। পরে ঘোষণা করা হয় অনেককেই বক্তব্য দেওয়ার সুযোগ দেওয়া হয়নি। এমন ঘোষণার পর ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ক্ষিপ্ত, উত্তেজিত হয়ে তার কর্মী সমর্থকদের নিয়ে মঞ্চ ছেড়ে প্রেস ক্লাবের ভেতরে চলে যান। এসময় তাকে অনেকে আটকানোর চেষ্টা করেন। কিন্তু সব বাধা উপেক্ষা করে তিনি ওই স্থান ত্যাগ করেন।

মঞ্চে এ নিয়ে আলোচনা হলে কিছুক্ষণ পর বক্তব্য দেওয়ার জন্য ইঞ্জিনিয়ার ইশরাকের নাম ঘোষণা করা হয়। তখন মঞ্চে না থাকায় তিনি এলে তাকে সুযোগ দেওয়া হবে বলে ঘোষণা করা হয়। এর কিছুক্ষণ পরে কর্মী সমর্থকদের নিয়ে প্রেস ক্লাব ত্যাগ করেন ইশরাক হোসেন।

এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়াও  বক্তব্য দেন কেন্দ্রীয় ও মহানগর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, মে ২২, ২০২২
এমএইচ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa