ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আবারও আগুন সন্ত্রাসের চেষ্টা চালাচ্ছে বিএনপি-জামায়াত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জুন ২, ২০২২
আবারও আগুন সন্ত্রাসের চেষ্টা চালাচ্ছে বিএনপি-জামায়াত সমাবেশে বক্তব্য দিচ্ছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। ছবি: ডি এইচ বাদল

ঢাকা: বিএনপি ও জামায়াতকে উদ্দেশ্য করে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, তারা আবারও আগুন সন্ত্রাসের মতো পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। ’

বৃহস্পতিবার (২ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি এবং দেশব্যাপী বিএনপির নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদে বাংলাদেশ যুব মহিলা লীগ আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ হলো গণমানুষের দল। আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে আছেন, থাকবেন। সন্ত্রাসীরা যদি বিএনপি-জামায়াতের নেতৃত্বে আবারও নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা করে, তবে জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করা হবে। ’

তিনি বলেন, আজকে আমাদের নিজস্ব টাকায় পদ্মা সেতু হয়ে গেছে। এ অবস্থায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের মাথা খারাপ হয়ে গেছে। তারা দেশে ভিন্ন পরিস্থিতির সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছেন।

সমাবেশে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত অপশক্তি আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। কিন্তু যতই ষড়যন্ত্র করুন, কোনো লাভ নেই। নির্বাচন প্রতিহত করার ক্ষমতা আপনাদের নেই।

তিনি বলেন, আজকে খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত আসামি। তারেক রহমান দণ্ডপ্রাপ্ত আসামি। দেশের টাকা লুট করে তিনি লন্ডনের অট্টালিকায় থাকছেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে জাহাঙ্গীর কবির নানক বলেন, আসুন, দেখে যান, রাজপথ আজ যুব মহিলা লীগের দখলে। মুখে আন্দোলনের ফেনা তোলা বিএনপি এখন কোথায়?

সমাবেশে সভাপতিত্ব করেন যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার। সমাবেশ সঞ্চালনা করেন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল।

 সমাবেশে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনসহ যুব মহিলা লীগের বিভিন্নস্তরের নেত্রীরা।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ০২, ২০২২
এমকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।