ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘শেখ হাসিনার চিন্তায় ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশ হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জুন ১৭, ২০২২
‘শেখ হাসিনার চিন্তায় ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশ হবে’

ঢাকা: দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনা সুদূরপ্রসারী চিন্তা করেন, তাই ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

শুক্রবার (১৭ জুন) বঙ্গবন্ধু ফাউন্ডেশন আয়োজিত ‘দ্বাদশ সংসদ নির্বাচনে প্রচার কৌশল’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

 

সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন ভবনে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সকালে দিনব্যাপী এ কর্মসূচীর উদ্বোধন করেন।

আফজাল হোসেন আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের দক্ষিণাঞ্চল পিছিয়ে ছিল, আওয়ামী লীগ ক্ষমতায় এসে শেখ কামাল সেতু, শেখ রাসেল সেতু, শেখ জামাল সেতু, পায়রা বন্দর, পায়রা বিদ্যুৎকেন্দ্র করেছে। আর নিজেদের অর্থায়নে পদ্মা সেতু করা সম্ভব হয়েছে।

বঙ্গবন্ধু ১৯৭৪ সালে জাপানের সহযোগিতায় যমুনা সেতু তৈরির পদক্ষেপ নিয়েছিলেন উল্লেখ করে তিনি বলেন, তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৬ সালে যমুনা সেতু আর এবার পদ্মা সেতু নির্মাণ করেছেন।  

বিএনপি-জামাতের কোনো ভিশন নেই দাবি করে আফজাল হোসেন বলেন, দলটির মিশন হচ্ছে দেশের ক্ষতি করা। আর আওয়ামী লীগ সাম্প্রদায়িক শক্তিকে রুখে আগামীর বাংলাদেশ গড়বে।

বাংলাদেশ সময়: ১৮ ৪৫ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এনবি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।