ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দলীয় নেতাকে পেটানোর অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, জুন ২২, ২০২২
দলীয় নেতাকে পেটানোর অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার

ফেনী: দলীয় এক নেতাকে পেটানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে সোনাগাজীর চর মজলিশপুরের ইউপি সদস্য ও যুবলীগ সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁঞাকে।

মঙ্গলবার (২১ জুন) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

 

এর আগে, ১১ মে ফেনীর আদালত ভবন থেকে তাকে অপহরণ করলে পুলিশের সহযোগিতায় তাকে অপহরণকারীদের কবল থেকে উদ্ধার করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। এবার সেই ওমর ফারুক ভূঁঞা নিজ দলীয় এক যুবলীগ নেতাকে পেটানোর অভিযোগে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থায়ী সূত্রে জানা গেছে, সোমবার (২০ জুন) সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনমালিন্যে ইউনিয়ন যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মনির হোসেনকে (৩০) লাঠিসোঁটা দিয়ে পিটিয়ে আহত করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য ওমর ফারুক ভূঞাঁ। পরে উপস্থিত লোকজন কুঠিরহাট ভাই ভাই মার্কেট থেকে আহত যুবলীগ নেতা মনিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর আহত মনির হোসেন সোনাগাজী মডেল থানায় বাদী হয়ে পাঁচজনের নামোল্লেখ করে মামলা দায়ের করলে পুলিশ ইউপি সদস্য ও যুবলীগ নেতা ওমর ফারুক ভূঁঞাকে মঙ্গলবার গ্রেফতার করে আদালতে পাঠায়।

চরমজলিশপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার খায়ের জানান, ইউপি সদস্য ওমর ফারুক ভূঁঞা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এবং আহত মনির হোসেন একই কমিটির স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক। দলীয় পদ ব্যবহার করে এ ধরনের আচরণ যুবলীগের সুনাম ক্ষুণ্ন করেছে। এ ঘটনায় আমরা বিব্রত।

মামলার তদন্ত কর্মকর্তা সোনাগাজী থানার উপ-পরিদর্শক (এসআই) নন্দন চন্দ্র সরকার জানান, ওমর ফারুককে আদালতে পাঠানো হয়েছে ও অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, জুন ২২, ২০২২
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।