ঢাকা, শনিবার, ৪ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

রাজনীতি

খালেদা-মির্জা ফখরুলের আরোগ্য কামনায় দোয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জুন ৩০, ২০২২
খালেদা-মির্জা ফখরুলের আরোগ্য কামনায় দোয়া

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের অসুস্থ নেতাকর্মীদের আরোগ্য কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে অপরাজেয় বাংলাদেশ নামে একটি সংগঠন।

বৃহস্পতিবার (৩০ জুন) আসর নামাজের পর রাজধানীর শেওড়াপাড়ায় অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ।

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ওলামা দলের কেন্দ্রীয় সদস্য সচিব অধ্যক্ষ নজরুল ইসলাম তালুকদার, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় নেতা হাজী মনির হোসেন, ইসমাইল হোসেন সিরাজী, তাবারক হোসেন, সালাম সরকার, জিয়া নাগরিক ফোরামের মিয়া মোহাম্মদ আনোয়ার, কৃষক দলের কাদের সিদ্দিকী ও কাফরুল থানা বিএনপির গোলাম রব্বানী প্রমুখ।

দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ বলেন, আজকে সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় দেশনেত্রী খালেদা জিয়াকে অবৈধভাবে সাজা দিয়ে কারাবন্দী রাখা হয়েছে। তার বড় ছেলে দেশনায়ক তারেক রহমানকে নির্বাসনে রেখেছে। অথচ খালেদা জিয়া দেশের সাবেক প্রধানমন্ত্রী। আজকে তাকে বন্দী করে সরকার বেপরোয়াভাবে গায়ের জোরে দেশ শাসন করছে।  

তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ছে। ভয়াবহ বন্যায় দেশের মানুষ মানবেতর জীবনযাপন করছে কিন্তু সরকারের কোনো দায়িত্ববোধ নেই। অথচ খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাকালে বন্যাকবলিত এলাকায় ছুটে গিয়ে ত্রাণ বিতরণ করেছেন। যেকোনো দুর্যোগে তিনি মানুষের কাছে ছুটে যেতেন।

আলোচনা শেষে খালেদা জিয়া, তারেক রহমান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ অসুস্থ সব নেতাকর্মীর আরোগ্য কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ নজরুল ইসলাম তালুকদার।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa