ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মির্জা ফখরুলের বাসভবনের সামনে নেতাকর্মীদের অবস্থান

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
মির্জা ফখরুলের বাসভবনের সামনে নেতাকর্মীদের অবস্থান

ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসভবনের সামনে ডেমড়ার ৫টি ওয়ার্ডের দলের নেতাকর্মী অবস্থান করছেন।  অনিয়মের কাউন্সিলে সহায়তা না করার দাবিতে মঙ্গলবার (২৬ জুলাই) রাতে শতাধিক নেতাকর্মী তার বাসভবনের সামনে অবস্থান নেন।

রাত ১২টায় এই প্রতিবেদন লেখার সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা জানান, ডেমড়ার ৫টি ওয়ার্ডের ত্যাগীদের বাদ দিয়ে বহিরাগত, সুবিধাবাদীদের নেতৃত্বে আনার চেষ্টা করা হচ্ছে। বহিরাগতদের ডেমড়ায় কোনো অবস্থান না থাকায় পাশের থানা যাত্রাবাড়ীতে কাউন্সিল করার উদ্যোগ নিয়েছে মহানগর দক্ষিণ বিএনপি। মহাসচিবকে বিষয়টি অবহিত করার জন্য তারা অবস্থান নিয়েছেন।

সারুলিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো. মোফাজ্জল জানান, অনিয়মের কাউন্সিলে সহায়তা না করার আশ্বাস দিলে তারা অবস্থান থেকে সরবেন না। নেতাকর্মীরা আশা করেন মহাসচিব এই কাউন্সিলে যোগ না দিয়ে দল ও দেশে সুষ্ঠু নির্বাচন দরকার তা প্রমাণ করবেন।

দলে অনিয়মের ভোট করে জাতীয় পর্যায়ে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবি আদায় সম্ভব হবে না ।

প্রসঙ্গত আজ বুধবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১০টায় যাত্রাবাড়ীস্থ নবী টাওয়ারে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ডেমরা থানার ৫টি ওয়ার্ডের সম্মেলন হবে। এতে প্রধান অতিথি হিসেবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপস্থিত থাকার কথা রয়েছে ।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০১২
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad