ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
রাজশাহীতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহী: বর্ণাঢ্য আয়োজনে রাজশাহীতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। একইসঙ্গে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকীও উদযাপন করেছে সংগঠনটি।

এ উপলক্ষে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগ বিভিন্ন কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে ছিল- বুধবার (২৭ জুলাই) সূর্যোদয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৯টায় দলীয় কার্যালয় সংলগ্ন স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ, সকাল ১০টায় দলীয় কার্যালয়ে পায়রা ও বেলুন ওড়ানো, সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কেক কাটা অনুষ্ঠান। পরে দুপুরে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

এসব কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আশীষ তরু দে সরকার অর্পণ এবং সাধারণ সম্পাদক জেডু সরকার। এছাড়া মহানগর স্বেচ্ছাসেবক লীগের ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।