ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সিলেটে ফেনসিডিলসহ স্বেচ্ছাসেবক দলের নেতা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
সিলেটে ফেনসিডিলসহ স্বেচ্ছাসেবক দলের নেতা আটক

সিলেট: সিলেটে মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবু তাহেরকে (৪৩) ফেনসিডিলসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার সঙ্গে বেলায়েত হোসেন কাকন (৪১) নামে আরও একজনকে আটক করা হয়।

বুধবার (২৭ জুলাই) রাত ৮টার দিকে নগরের দরগাহ গেইট রাজারগলি ৩৯/১ বাসার সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

আটক তাহের নগরের পূর্ব পীরমহল্লা প্রভাতী/৭৬ বাসার নাজিম উদ্দিন আক্তারের ছেলে এবং বেলায়েত নগরীর রাজারগলি এলাকার মৃত এমদাদ হোসেনের ছেলে।  

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ বাংলানিউজকে বলেন, ফেনসিডিলসহ দুজনকে র‌্যাব আটক করে থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় র‌্যাব সদস্য বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাও দায়ের করেছেন। ওই মামলায় দুজনকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে র‌্যাব-৯ এর উপ-পরিদর্শক (এসআই) লোকমান হোসেন খান বাদী হয়ে মামলা দায়ের করেন।

সম্প্রতি মাদক ব্যবসার জেরে স্বেচ্ছাসেবক দলের নেতা তাহেরকে কুপিয়ে জখম করা হয়। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি সামাজিক সংগঠনের ব্যানারের আড়ালে মাদক ব্যবসায় লিপ্ত।  

এসব বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাহের নিজেই লাইভে এসে নিজেকে সমাজকর্মী দাবি করে বলেন, তিনি কোনোদিন সিগারেটও হাতে নেননি, সেখানে মাদক ব্যবসার বিষয়টি পুরো বানোয়াট। তাকে একটি মহল হেয় করতে এমন ঘটনা ঘটিয়েছে এবং রাজনৈতিক কারণে হামলার শিকার হয়েছেন। মূলত তিনি ‘হেল্পিং হ্যান্ড’ নামে একটি সামাজিক সংগঠনের ব্যানারে দেশ-বিদেশের মানুষের কাছ থেকে সহায়তা এনে অসহায় মানুষের সেবা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক স্বেচ্ছাসেবক দলের নেতা বলেন, আবু তাহের মাদক ব্যবসার সঙ্গে জড়িত। র‌্যাব তাকে আটক করেছে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।