ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

৩ মামলায় হাজিরা দিলেন হাফিজ ইব্রাহিম

ছোটন সাহা, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১০

ভোলা: ভোলার আদালতে বৃহস্পতিবার দুপুরে ৩টি চাঁদাবাজি মামলায় হাজিরা দিলেন ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনের সাবেক সাংসদ ও বিএনপি নেতা মো. হাফিজ ইব্রাহিম।

হাফিজ ইব্রাহিমের আইনজীবী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, ওয়ান-ইলেভেন এর পরিবর্তিত রাজনৈতিক প্রেক্ষাপটে দায়ের করা ৩ মামলায় বৃহস্পতিবার তিনি ভোলার সাব জজ-২ আদালতে হাজির হন।

কিন্তু বিচারক অম্লান কুসুম দিস্তু ছুটিতে থাকায় কোনো মামলারই শুনানি হয়নি।
 
তিনি আরও জানান, হাফিজ ইব্রাহিমের নির্বাচনী এলাকা বোরহানউদ্দিন উপজেলার আওয়ামী লীগ নেতা আবু মো. ইউছুফ ও মো. আলাউদ্দিন ওই তিন চাঁদাবাজি মামলা দায়ের করেন।
 
হাফিজ ইব্রাহিমের পে অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ও সরকার পে স্পেশাল পিপি মো. আলাউদ্দিন মামলা পরিচালনা করেন।

এর আগে গত রোববার ভোলার জেলা ও দায়রা জজ ইদ্রিস আলম ও অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুর রহমানের আদালতে তিন মামলায় হাজিরা দেন হাফিজ ইব্রাহিম।
 
উল্লেখ্য, দেশে জরুরি অবস্থা চলাকালে ভোলা-২ আসনের বিএনপি দলীয় সাংসদ হাফিজ ইব্রাহিমের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, বাড়ি-ঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটসহ মোট ১৮টি মামলা দায়ের করা হয়। এসব মামলায় তিনি দীর্ঘদিন কারাভোগ করেন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa