ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

লাগামহীন দুর্নীতির কারণে জ্বালানি বিদ্যুৎ খাতে বিপর্যয়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
লাগামহীন দুর্নীতির কারণে জ্বালানি বিদ্যুৎ খাতে বিপর্যয় ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ

ঢাকা : সরকারের লাগামহীন দুর্নীতি-লুটপাটের কারণে জ্বালানি ও বিদ্যুৎ খাতে বিপর্যয় নেমে এসেছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

রোববার (৩১জুলাই) বিকেলে রাজধানীর পুরানা পল্টনের কার্যালয়ে দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনার সময় তিনি এ কথা বলেন।

অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, রেন্টাল ও কুইক রেন্টালের নামে রাষ্ট্রের হাজার হাজার কোটি টাকা লোপাট করা হলেও কাজের কাজ কিছুই হয়নি। মূলত, এই সরকার জনগণের কল্যাণে কাজ না করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত।

দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে সারা দেশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহর জন্য সরকারের প্রতি জোর দাবি জানান ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব। তা না হলে জনগণের রুদ্ররোষে সরকারকে করুণ পরিণতি বরণ করতে হতে পারে বলেও তিনি মন্তব্য করেন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ্ব হারুন অর রশিদ, শ্রমিকনেতা হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান ও মুফতী মোস্তফা কামাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
এমএইচ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa