ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

রাজশাহীতে শোকাবহ আগস্টের কর্মসূচি শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
রাজশাহীতে শোকাবহ আগস্টের কর্মসূচি শুরু

রাজশাহী: শোকাবহ আগস্ট স্মরণে আগস্টের ১ম দিন রাজশাহীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

সোমবার (১ আগস্ট) সকালে দলীয় নেতাকর্মীরা কুমাপাড়ায় থাকা মহানগর আওয়ামী লীগের কার্যালয় সংলগ্ন স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

এরপর সিঅ্যান্ডবি মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। প্রথমে দলীয়ভাবে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে মেয়র হিসেবে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও ম্যুরালে শ্রদ্ধা জানান খায়রুজ্জামান লিটন। এর মাধ্যমে রাজশাহীতে শোকের মাস আগস্টের মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি শুরু হলো।

শ্রদ্ধা নিবেদনকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, আসাদুজ্জামান আজাদ, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোসাব্বিরুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এফএমএ জাহিদ, উপ-দফতর সম্পাদক পঙ্কজ দেসহ আওয়ামী লীগ ও তার বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এসএস/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa