ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

না.গঞ্জে মহানগর ছাত্রদলের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
না.গঞ্জে মহানগর ছাত্রদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ: সারাদেশে বিদ্যুৎ ও জ্বালানি খাতে অব্যবস্থাপনা এবং ভোলায় পুলিশের গুলি-হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে মহানগর ছাত্রদল।

সোমবার (১ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় থেকে সাইনবোর্ড পর্যন্ত থানা ছাত্রদলের আহ্বায়ক রাকিবুর রহমান সাগরের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

এ সময় পুলিশের অন্যায়ভাবে গুলি ও হত্যাকাণ্ডের প্রতিবাদে নানা স্লোগান দেন নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলে মহানগর ছাত্রদলের কয়েকশ’ নেতাকর্মী অংশ নেন।  

রাকিবুর রহমান সাগর বলেন, জনগণের দাবির পক্ষে রাজপথে কথা বলতে গিয়ে আমার ভাই আজ পুলিশের গুলিতে হত্যার শিকার হয়েছে। এদেশের কোনো মানুষ আজ নিরাপদ নয়। সরকার দুঃশাসন-অপশাসন ও নৈরাজ্যের প্রতিবাদ করলেই মৃত্যুবরণ করতে হবে এটিই তারা বোঝাতে চায়। এভাবে আর চলতে দেওয়া যায় না। শেষ সময়ে সরকার মরণ কামড় দিচ্ছে।  

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক নাদিম মাহমুদ, সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক এ কে হিরা, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আশরাফুল ইসলাম, আবিদ হাসান রনি, মেহেদী হাসান, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সদস্য ও ৭ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান, হাসিবুল হাসান আকাশ, মামুন, হৃদয়, তন্ময়, মেহেদী হাসান মৃদুল, আফজাল, শরিফুল, মোহন, ইমন, আলামিনসহ বিভিন্ন ওয়ার্ড ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদক ও নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad