ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

ইভিএম দিয়ে ডাকাতির ভোট করতে চায় সরকার: রিজভী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
ইভিএম দিয়ে ডাকাতির ভোট করতে চায় সরকার: রিজভী

কুড়িগ্রাম: ‘আগামী ২০২৩ এ  ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) দিয়ে দিনে-দুপুরে ডাকাতির ভোট করতে চায় সরকার। কারণ ইভিএম এ কোনো অভিযোগ করা চলে না।

এই জালিয়াতির আরেকটি নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছে সরকার। ’ 

সোমবার (০১ আগস্ট) বিকেলে জাতীয়তাবাদী কৃষকদল কুড়িগ্রাম শাখার উদ্যোগে কুড়িগ্রাম পৌরসভার নীলারাম স্কুল মাঠে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় পাঁচ শতাধিক কৃষকদের মাঝে বীজ ও ত্রাণ সামগ্রী বিতরণকালে এ কথা বলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী বলেন, ‘গণতন্ত্র হরণ করে তারা চুরিতন্ত্র প্রতিষ্ঠা করেছে। ব্যাংকের টাকা চুরি, বিদ্যুতের নামে চুরি, মেগা প্রকল্পের নামে চুরি, দরিদ্র অসহায় মানুষের জন্য ত্রাণ সামগ্রী সেখানেও চুরি।

তিনি আরো বলেন, গণতন্ত্র হরণ করে চুরিতন্ত্র প্রতিষ্ঠা না করলে তো শেখ হাসিনা টিকবেন না। বিদেশি গণমাধ্যম বলছে শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই। তিনি তাসের ঘর বানিয়েছেন বলে মন্তব্য করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সাংসদের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলু, বিএনপির রংপুর বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।