ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

শোকাবহ আগস্ট: ফেনীতে মাসব্যাপী যুবলীগের কর্মসূচি 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
শোকাবহ আগস্ট: ফেনীতে মাসব্যাপী যুবলীগের কর্মসূচি 

ফেনী: শোকাবহ আগস্ট মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে ফেনী জেলা যুবলীগ। মঙ্গলবার (২ আগস্ট) সকালে জেলা যুবলীগ এ তথ্য নিশ্চিত করে।

এর আগে শহরের ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কর্মসূচি ঘোষণা করা হয়।  

এতে উপস্থিত ছিলেন- জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজীজ রাজীব, সহ-সভাপতি জিয়াউল আলম মিস্টারসহ যুবলীগের নেতাকর্মীরা।  

কর্মসূচি ঘোষণার আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যাকাণ্ড, ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে জেলা যুবলীগ শোকসভা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন দিদারুল কবির রতন।  

কর্মসূচি প্রসঙ্গে দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাজীব চৌধুরী জানান, আগস্ট মাসব্যাপী ফেনী জেলা যুবলীগ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। এসব কর্মসূচি পালনের জন্য সব উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড শাখার সর্বস্তরের যুবলীগের নেতাকর্মীদের জানানো হয়েছে।  

ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে- ৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন উপলক্ষে কোরআন খতম, মিলাদ, দোয়া মাহফিল এবং তবারক বিতরণ, ৬ আগস্ট দাগনভূঁইয়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শোকসভা, ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে জেলাব্যাপী কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল এবং তবারক বিতরণ, ১৪ আগস্ট ছাগলনাইয়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শোকসভা, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা আওয়ামী লীগের সঙ্গে শ্রদ্ধা নিবেদন শেষে মিলাদ ও দোয়া মাহফিল এবং তবারক বিতরণ, ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবসে ফেনী জেলা আওয়ামী লীগের কর্মসূচিতে অংশগ্রহণ, ১৮ আগস্ট ফেনী জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা, ১৯ আগস্ট ফেনী জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে পরশুরামে শোকসভা, ২০ আগস্ট সোনাগাজী উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শোকসভা, ২২ আগস্ট ফেনী জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর গল্প শোন, ২৪ আগস্ট ফেনী জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ভাষণ প্রতিযোগিতা, ২৮ আগস্ট ফুলগাজী উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শোকসভা, ২৯ আগস্ট সদর উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শোকসভা, ৩০ আগস্ট ফেনী পৌর আওয়ামী যুবলীগের উদ্যোগে শোকসভা ও ৩১ আগস্ট ফেনী জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শোকসভা।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
এমএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।