ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

ছাত্রদলের ২ দিনের কর্মসূচি ঘোষণা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
ছাত্রদলের ২ দিনের কর্মসূচি ঘোষণা

ঢাকা: পুলিশের সঙ্গে সংঘর্ষে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলমের নিহত হওয়ার প্রতিবাদে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে।

বুধবার (৩ আগস্ট) রাতে ছাত্রদলের দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল এ তথ্য জানান।

তিনি বলেন, আগামী ০৪ আগস্ট বৃহস্পতিবার, দেশের সকল বিশ্ববিদ্যালয়, জেলা ও মহানগরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। তবে ঢাকা মহানগরীর ইউনিট সমূহ এই কর্মসূচির অন্তর্ভুক্ত নয়, কারণ সকাল ১১টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শহীদ নূরে আলমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

একই সাথে ঢাকা মহানগরীর অন্তর্ভুক্ত সকল স্তরের নেতাকর্মীদের শহীদ নূরে আলমের নামাজে জানাজায় উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।

এছাড়া আগামী ০৬ আগস্ট শনিবার, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সম্মুখে প্রতিবাদী ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হবে।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ঘোষিত কর্মসূচি পালন করার জন্য সংশ্লিষ্ট ইউনিটের নেতা-কর্মীদের আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa