ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

লোডশেডিং নাকি জাদুঘরে নিয়ে গেছে আ.লীগ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
লোডশেডিং নাকি জাদুঘরে নিয়ে গেছে আ.লীগ!

কুড়িগ্রাম: ‌‘অমানবিক, দুর্নীতিপরায়ণ থেকে এক ভয়ঙ্কর রক্ত গঙ্গা বয়ে দেওয়ার দিকে এক মরণঘাতি কর্মসূচি নিয়েছে সরকার, এই সরকারের পতন ঘটাতে হবে। উচ্চ ফলনশীল মিথ্যা কথার জন্ম হয়েছে এই বাংলাদেশে শেখ হাসিনার আমলে।

লোডশেডিং নাকি জাদুঘরে নিয়ে গেছে আওয়ামীলীগ! কিন্তু এখন শহর থেকে গ্রাম সারাদেশে বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং চলছে। ১০ হাজার কোটি টাকার পদ্মা সেতু হয়ে গেল ৩৩ হাজার কোটি টাকার প্রকল্প। আর এর দুর্নীতির সঙ্গে যারা জড়িত তারা সবাই প্রধানমন্ত্রীর কাছের লোক’।

বুধবার (৩ আগস্ট) বিকেলে কুড়িগ্রামের ঘোগাদহ ইউনিয়নে ডক্টরস অ্যাসোসিয়েশন অব ড্যাব আয়োজিত ফ্রি মেডিক্যাল ক্যাম্প, ওষুধ বিতরণ ও সহ¯্রাধিক বন্যার্তদের মধ্যে বস্ত্র বিতরণকালে এ কথা বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

এ সময় তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, আওয়ামী লীগের সময়ে উচ্চ ফলনশীল মিথ্যা কথার জন্ম হয়েছে, আর সেটা করেছে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্ম্পকে প্রতিনিয়ত ঢাক ঢোল পিটিয়ে উচ্চ ফলনশীল মিথ্যা কথা অনবরত বলেই যাচ্ছেন। তাদের প্রধানমন্ত্রী সততার প্রতীক, সত্যবাদী। একজন ব্যক্তি যদি সৎ হয় তাহলে কী ঢাকঢোল পিটিয়ে বলা যায়!

ঘোগাদহ ইউনিয়ন পরিষদ মাঠে ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. রুহুল আমিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডক্টরস অ্যাসোসিয়েশন অব ড্যাবের মহাসচিব আব্দুস সালাম, জিয়াউর রহমান ফাউন্ডেশনের ওয়ার্কিং সদস্য প্রকৌশলী মো. মাহবুব আলম, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানাসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

কুড়িগ্রামের ঘোগাদহ ইউনিয়নে বুধবার সকাল থেকে দিনব্যাপী অসহায় মানুষদের চিকিৎসা ও ফ্রি ওষুধ বিতরণ করেন ডক্টরস অ্যাসোসিয়েশন অব ড্যাবের চিকিৎসকরা।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa