ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

ছাত্রদল নেতা নুরে আলমের ময়নাতদন্ত সম্পন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
ছাত্রদল নেতা নুরে আলমের ময়নাতদন্ত সম্পন্ন

ঢাকা: ভোলা জেলায় গুলিতে নিহত ছাত্রদল সভাপতি নুরে আলমের (৩৮) মৃতদেহের ময়নাতদন্ত শেষ হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল সাড়ে ১০টায় শুরু করে বেলা ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষ করেন ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. কাজী গোলাম মোকলেসুর রহমান।

তিনি বলেন, পোস্টমর্টেমের ফাইন্ডিংসগুলো পর্যালোচনা করে রিপোর্টে আমরা আমাদের মতামত উল্লেখ করে দেবো। পরীক্ষা-নিরীক্ষার জন্য আমরা মরদেহ থেকে ট্যিস্যু রেখেছি। এই রিপোর্টগুলো পাওয়ার পর আমরা পূর্ণাঙ্গ একটি রিপোর্ট দিতে পারবো।

এর আগে, বুধবার (০৩ আগস্ট) রাতে ফ্রিজিং অ্যাম্বুলেন্সে করে বেসরকারি কমফোর্ট হাসপাতাল থেকে নুরে আলমের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এরপর মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন।

বিএনপির ভাইস-প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন জানান, মর্গ থেকে মরদেহটি পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নিয়ে যাওয়া হবে। সেখানে জানাযার পর তার গ্রামের বাড়ি ভোলায় নেওয়া হবে মরদেহ।

গত ৩১ জুলাই ভোলায় বিএনপি ও পুলিশের সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হন ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম। তাকে ওই দিন রাত ৯টা ৫৫ মিনিটে রাজধানীর কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন নুরে আলমের বুধবার বেলা ৩টায় মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa