ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

কমিটিতে সন্তোষজনক পদ না পেয়ে আত্মহত্যার চেষ্টা আ.লীগ নেতার!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
কমিটিতে সন্তোষজনক পদ না পেয়ে আত্মহত্যার চেষ্টা আ.লীগ নেতার!

পটুয়াখালী: গতকাল শুক্রবার (৫ আগস্ট) সকালে দীর্ঘ আড়াই বছর পর পটুয়াখালী পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ ঘোষণা দেয় পটুয়াখালী জেলা আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এবারের কমিটিতে আগের কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান চৌধুরী মনুকে বর্তমান কমিটিতে ৪ নম্বর সদস্য হিসেবে রাখে জেলা আওয়ামী লীগ। এতে ক্ষোভে এবং অভিমানে শুক্রবার দিনগত রাত ১টার দিকে আত্মহত্যার চেষ্টা করেন মনিরুজ্জামান। এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পরিবারিক একটি সূত্র।

শনিবার (৬ আগস্ট) দুপুরের দিকে মনিরুজ্জামানের এক ভাইয়ের দুই মেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এ নিয়ে পোস্ট করলে বিষয়টি আলোচনায় আসে। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে জানা গেছে।

মনিরুজ্জামানের বড় ভাইয়ের মেয়ে সানজিদা সাবরিনা বাধন তার ফেইসবুকে লিখেন দীর্ঘদিন পটুয়াখালী পৌর আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীতে ও দু’দুইবার পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ত্যাগী কর্মী হিসেবে পরিচিত মনিরুজ্জামান চৌধুরীকে (মনু) বর্তমান পৌর কমিটিতে তাকে ৪ নং সাধারণ সদস্য বানানোর কস্টে শুক্রবার রাত ১টার দিকে আত্মহত্যার চেষ্টা করেন। পরে পরিবারের লোকজন তাকে রক্ষা করে।

শুক্রবার সকালে পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর হোসেন এবং সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মন্নানের যৌথ স্বাক্ষরে ২০২০-২২ মেয়াদে পটুয়াখালী পৌর আওয়ামী লীগের কমিটি প্রকাশিত হয়। তবে কমিটি অনুমোদনে স্বাক্ষরের তারিখ দেওয়া হয় ২৮ জুলাই ২০২২।

এ বিষয়ে জানতে চাইলে পটুয়াখালী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তারিকুজ্জামান মনি বাংলানিউজকে বলেন, মনিরুজ্জামান চৌধুরী আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী, তিনি দীর্ঘদিন যাবত দলে সক্রিয় থেকে কাজ করছেন। বিগত কমিটিতে তিনি যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করলেও নতুন কমিটিতে তাকে সদস্য হিসেবে রাখা হয়েছে। তবে তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন কিনা সে বিষয়ে ঠিক বলতে পারছি না। এ বিষয়ে এখনই খোঁজ নিচ্ছি।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa