ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

ফেনীতে ছাত্রদল-যুবদলের ২৩ নেতাকর্মীর নামে মামলা  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
ফেনীতে ছাত্রদল-যুবদলের ২৩ নেতাকর্মীর নামে মামলা  

ফেনী: ফেনীতে বিএনপির সঙ্গে ছাত্রলীগ, যুবলীগের সংঘর্ষের ঘটনায় যুবদল-ছাত্রদলের ২৩ নেতাকর্মীর নামে মামলা করা হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) সকালে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (১২ আগস্ট) রাতে ফেনী মডেল থানার এসআই সিরাজ মিয়া বাদী হয়ে বিস্ফোরকদ্রব্য আইনসহ বিভিন্ন অপরাধে অভিযোগে মামলা করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, মামলায় ফেনী জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুন,সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদ, ফেনী পৌর সদস্য সচিব ইব্রাহিম হোসেন ইভুসহ যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের ২৩ জনের নাম উল্লেখ করা হয়েছে।

এর আগে শুক্রবার বিকালে ফেনী শহরের ট্রাংক রোড ও শহীদ শহীদুল্লাহ্ কায়সার সড়কের ইসলামপুর রোডের সামনে পুলিশ, আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে ২৫ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ১২ রাউন্ড গুলি করে। হামলার সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা গাড়ি ও দোকানে ভাঙচুর চালায়। এ সময় পুরো শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

যমুনা ব্যাংক, মেঘনা ব্যাংক, শাহ আলম টাওয়ারসহ বেশ কয়েকটি বাণিজ্যিক প্রতিষ্ঠানে হামলা করেন বিক্ষুব্ধরা।

মামলার বিষয়ে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, আওয়ামী লীগের লোকজন বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা করেছে। প্রশাসন তাদের নামে মামলা না দিয়ে যারা মার খেয়ে আহত হয়েছেন তাদের নামেই মামলা দিয়েছেন। এটা প্রহসন।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa