ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মঙ্গলবার

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মঙ্গলবার খালেদা জিয়ার ফাইল ছবি।

ঢাকা: দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও নিহতদের আত্মার মাগফিরাত কামনায় মঙ্গলবার (১৬ আগস্ট) দোয়া মাহফিল করবে বিএনপি।

সোমবার (১৫ আগস্ট) দলের সহ দপ্তর সম্পাদক মুনির হোসেন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর রোগমুক্তি ও আশু সুস্থতা কামনা এবং দেশব্যাপী চলমান গণতান্ত্রিক আন্দোলনে যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফিরাত ও যারা আহত হয়েছেন তাদের সুস্থতা কামনায় আগামী মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা সাড়ে ১১টায় নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্যসহ কেন্দ্রীয় নেতারা দোয়া মাহফিলে উপস্থিত থাকবেন।

বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে দোয়া মাহফিলে উপস্থিত থাকার জন্য দলের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।