ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

উদ্দেশ্য নিয়েই ১৫০ আসনে ইভিএম: চুন্নু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
উদ্দেশ্য নিয়েই ১৫০ আসনে ইভিএম: চুন্নু

রাজশাহী: জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, সংসদীয় ১৫০টি আসনে ইভিএম দেওয়া হয়েছে উদ্দেশ্য প্রণোদিতভাবে। কারণ সরকার গঠন করতে লাগে ১৫১টি আসন।

আর যেই মুহূর্তে দেশে ডলারের সংকট সেই মুহূর্তে কোটি কোটি ডলার ব্যয় করে ইভিএম মেশিন কিনতে হবে কেন? এতে জনগণের কী লাভ? এর আগের ইভিএম প্রক্রিয়া নিয়ে কেলেঙ্কারি হয়েছে। অধিকাংশ রাজনৈতিক দল ইভিএম এর বিপক্ষে তাই ইভিএম-এ ভোট প্রত্যাহার করুন।

শনিবার (২৭ আগস্ট) দুপুর রাজশাহী মহানগরীর একটি কনভেশন সেন্টারে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বর্ধিত সভার আয়োজন করে রাজশাহী জেলা জাতীয় পার্টি।  

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, পদ্মা সেতু ছাড়া বর্তমান সরকারের আমলে উল্লেখযোগ্য কোনো উন্নয়ন হয়নি। সারাদেশের মানুষ আজ অতিষ্ঠ। বুলেট দিয়ে ঠেকিয়ে সরকার আজকে ক্ষমতায়। এদিন বেশি দিন থাকবে না। আগামীর দিন জাতীয় পার্টির দিন।

তিনি বলেন, এই সরকার এখন আর জনগণের সরকার নেই। এই সরকার জনগণের বিরোধী সরকার। এ সরকারকে দুর্নীতিবাজ সরকার বললেও ভুল হবে, এই সরকার এখন লুটপাটের সরকার। তারা নতুন করে ১৫০টি আসনে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে। এটা নির্বাচন কমিশনের চক্রান্ত। এরশাদকে এক মামলা দিয়ে ফাঁসিয়ে রেখে জাতীয় পার্টিকে দমিয়ে রাখা হয়েছিল। কিন্তু আজ আর জাতীয় পার্টি সেই অবস্থায় নেই। আগামীতে জাতীয় পার্টি ৩০০ আসনে নির্বাচন করবে। আপনারা জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে সংগঠনকে শক্তিশালী করুন।

সভায় স্থানীয় নেতাকর্মীরা রাজশাহীতে জাতীয় পার্টির বর্তমান অবস্থা তুলে ধরেন।

এছাড়া সভায় জেলা জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।