ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ধর্ম যার যার, রাষ্ট্র সবার: আমু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
ধর্ম যার যার, রাষ্ট্র সবার: আমু

ঝালকাঠি: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, অসাম্প্রদায়িক রাজনীতির দেশ বাংলাদেশ। এ দেশে ধর্ম যার যার, রাষ্ট্র সবার।

ফলে সব ধর্মের মানুষ স্বাধীনভাবে তাদের নিজ নিজ ধর্ম পালন করতে পারে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে সামাজিক সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, ধারাবাহিকভাবে ১৪ বছর আমরা ক্ষমতায় আছি। আপনারা লক্ষ্য করে দেখুন এ ১৪ বছরে সাম্প্রদায়িক সম্প্রীতি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধের বাংলাদেশ গড়ে উঠেছে। সেই চেতনাকে ধারণ করেই কিন্তু আজকে রাষ্ট্র পরিচালনা হচ্ছে। আমরা চার নীতিতে বিশ্বাসী। আর এ চার নীতিতে দেশ পরিচালনা হচ্ছে। আগামীতেও এ চার নীতির ভিত্তিতে দেশ পরিচালনা করা হবে।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু জনার্ধন দাস, মোল্লারহাট ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সেন্টু, নাচনমহল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সেলিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।