ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘সরকারকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে নামাতে হবে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
‘সরকারকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে নামাতে হবে’ ছবি: শাকিল আহমেদ

ঢাকা: দেশে গণতন্ত্র নেই উল্লেখ করে সরকারকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে নামাতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি দাবি করেন, এ সরকার ফ্যাসিবাদী কায়দায় দেশ চালাচ্ছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে নবীন দলের আলোচনায় তিনি এ কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, সরকার ক্ষমতায় টিকে থাকতে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা চালাচ্ছে। দেশের কোথাও বিএনপি কোনো রাজনৈতিক কর্মসূচি পালন করতে পারছে না।  

গত বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) মিরপুরে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার নিন্দা জানিয়ে তিনি বলেন, আগামী দিনেও রাজপথে আন্দোলন অব্যাহত রাখতে হবে।

জাতীয়তাবাদী নবীন দলের সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল রানার সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।