ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

সরকার ও জনগণ নিরাপদে নেই: দেলোয়ার

আশরাফুল আলম লিটন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১০
সরকার ও জনগণ নিরাপদে নেই: দেলোয়ার

মানিকগঞ্জ: বিএনপি মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন বলেছেন, ‘গণতন্ত্র ও সার্বভৌমত্ব বিপন্ন হয়ে পড়ায় বাংলাদেশের সরকার ও জনগণ নিরাপদে নেই। ’

মানিকগঞ্জের নদীভাঙন কবলিত এলাকা পরিদর্শনের এক পর্যায়ে শুক্রবার দুপুরে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।



প্রসঙ্গত, সর্বশেষ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থীর কাছে বিপুল ভোটে পরাজয়ের পর নিজ নির্বাচনী এলাকায় বিএনপি মহাসচিবের এটাই প্রথম সফর।

খোন্দকার দেলোয়ার আরও বলেন, ‘সরকার ও প্রশাসন আজ মুখোমুখি অবস্থানে রয়েছে। বর্তমান মহাজোট সরকার নদীভাঙন ও দুস্থদের কথা না ভেবে দলবাজী ও টেন্ডারবাজীতে ব্যস্ত। ’

এর আগে সকালে মানিকগঞ্জের তরা ঘাট থেকে ট্রলার যোগে নদী ভাঙনে তিগ্রস্ত বালিয়াখোড়া ও পেচারকান্দা এলাকা পরিদর্শন করেন বিএনপি মহাসচিব। শুভেচ্ছা বিনিময় করেন ঘিওর উপজেলা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে।

এছাড়া দৌলতপুর ও শিবালয় উপজেলার ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন খোন্দকার দেলোয়ার।

মহাসচিবের সফর সঙ্গী ছিলেন তার ছেলে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আব্দুল হামিদ ডাবলু, জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট মোকসেদুর রহমান, বিএনপি নেতা ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক জামিলুর রশিদ খান, যুবদল নেতা এসএস জিন্নাহ কবির, ছাত্রনেতা আসাদুজ্জামান দোলন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa