ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

রাজনীতি

মাথা উঁচু করে কাজ করুন বিএনপি পাশে আছে: প্রশাসনকে এমকে আনোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১০
মাথা উঁচু করে কাজ করুন বিএনপি পাশে আছে: প্রশাসনকে এমকে আনোয়ার

ঢাকা: প্রশাসনকে উদ্দেশ করে বিএনপি`র স্থায়ী কমিটির সদস্য এমকে আনোয়ার বলেছেন, ‘আওয়ামী সন্ত্রসীদের কাছে মাথা নত করবেন না। মাথা উঁচু করে নিজ দায়িত্ব পালন করুন।

বিএনপি আপনাদের পাশে আছে। `

শুক্রবার বিকেলে রাজধানীর মুক্তাঙ্গনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও  সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কারামুক্তির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে স্বেচ্ছাসেবক দল আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

এমকে আনোয়ার বলেন, ‘সিভিল সার্ভিস আজ আওয়ামী সন্ত্রাসীদের হাতে বন্দি হয়ে গেছে। তারা স্বাধীন ভাবে কাজ করতে পারছেন না। ’

সিভিল প্রশাসনের উদ্দেশ তিনি বলেন, ‘অন্যায়ের কাছে মাথা নত করবেন না। এ জন্য আপনাদের ওপর যদি কোনো অবিচার নেমে আসে, তাহলে বিএনপি ক্ষমতায় এলে তা পুষিয়ে দেবে। ’

রাষ্ট্রীয় সম্পদ আওয়ামী লীগ নেতাদের ব্যক্তিগত সম্পদ হিসেবে ব্যবহার হচ্ছে মন্তব্য করে এমকে আনোয়ার বলেন ‘সরকার যে রাস্তায় পা বাড়িয়েছে, সে রাস্তা বড়ই বিপজ্জনক। একবার চোখের পানিতে হিজাব ভিজিয়ে ক্ষমতায় আসতে হয়েছিল। ভবিষ্যতে এ পথেও কোনো ফল হবে না। ’

স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবীব-উন-নবী-খান সোহেলের সভাপতিত্বে আরও বক্তৃতা করেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) এম ইলিয়াস আলী, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, সাংসদ আবুল খায়ের ভূঁইয়া, ছাত্রদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa