ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সমাবেশে বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
সমাবেশে বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক

ঢাকা: শনিবার (২৯ অক্টোবর) রংপুরের কালেক্টরেট ঈদগাহ মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ চলাকালে দিনাজপুর কাহারোল উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের নীতি ও আদর্শের বলিষ্ঠ অনুসারী মোস্তাফিজুর রহমান সোহেলের মৃত্যুতে তার শোকাহত পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। একজন দক্ষ সংগঠক হিসেবে তিনি কাহারোল উপজেলা বিএনপিকে সুসংগঠিত ও গতিশীল করতে মনে-প্রাণে কাজ করে গেছেন। এছাড়া বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন-সংগ্রামে তার সাহসী অংশগ্রহণ ছিল প্রশংসনীয়। মৃত্যুর আগ মুহূর্তেও দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ, দলের প্রতি তার গভীর ভালোবাসারই প্রমাণ দেয়। তিনি ছিলেন একজন সাহসী ও নিবেদিত বিএনপি নেতা। তার মৃত্যুতে কাহারোল উপজেলা বিএনপির যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়।

দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেশত নসীব এবং শোকে ম্রিয়মাণ পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।