ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

যশোর-কক্সবাজারের সমাবেশেও থাকবেন শেখ হাসিনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
যশোর-কক্সবাজারের সমাবেশেও থাকবেন শেখ হাসিনা

যশোর: চট্টগ্রামসহ যশোর-কক্সবাজারের সমাবেশেও সশরীরে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (৩০ অক্টোবর) দুপুরে দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া এসব তথ্য নিশ্চিত করেন।

বিপ্লব বলেন, আগামী ২৪ নভেম্বর যশোর, ৪ ডিসেম্বর চট্টগ্রাম ও আগামী ৭ ডিসেম্বর কক্সবাজার আওয়ামী লীগের সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে সশরীরে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতীয় কাউন্সিলকে সামনে রেখে আওয়ামী লীগের জাতীয় এ সম্মেলনের প্রস্তুতি কমিটির চেয়ারম্যান শেখ হাসিনা ও সদস্য সচিব ওবায়দুল কাদের। কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বাকি সকল নেতৃবৃন্দ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য হিসেবে থাকবেন।

তিনি বলেন, জাতীয় কাউন্সিলকে সফল ও সুচারুরূপে করতে ১১ টি উপ-কমিটি করা হয়েছে। কাউন্সিলের পূর্ব মেয়াদোত্তীর্ণ সহযোগী কমিটির সম্মেলন অনুষ্ঠিত হবে। সভানেত্রী শেখ হাসিনার সময় পাওয়া সাপেক্ষে সহযোগী কমিটির সম্মেলনের তারিখ নির্ধারিত হবে।

এর আগে সকালে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে জাতীয় সম্মেলন পূর্ব প্রস্তুতি সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ছাত্রলীগসহ সব সহযোগী সংগঠনের সম্মেলনের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খুব দ্রুতই সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে।

গণভবনে জেলায় যেভাবে বর্ধিত সভা করে; সেভাবে প্রতি সপ্তাহে একদিন দুই জেলার সভা গণভবনে অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের সম্মেলনের প্রক্রিয়া নিয়মিত ঘটনা। বিএনপির সঙ্গে পাল্টাপাল্টি সমাবেশের কোনো ঘটনা নয়।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ৩০. ২০২২
এনবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।