ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বাহরাইন

বাহরাইন আওয়ামী লীগের ইফতার মাহফিল

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, জুন ২৪, ২০১৬
বাহরাইন আওয়ামী লীগের ইফতার মাহফিল

বাহরাইন: পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বাহরাইন আওয়ামী লীগ।

বাহরাইন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন নুরের সভাপতিত্বে বৃহস্পতিবার (২৩ জুন) বাহরাইনের মানামার স্থানীয় একটি হোটেলে এই  ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

একই অনুষ্ঠানে ইফতারের পরে কেক কেটে আওয়ামী লীগের ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

বাহরাইন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাহরাইন আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাহরাইন যুবলীগ প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি এম এ করিম, জালালাবাদ কমিউনিটি সভাপতি কয়েস আহমেদ, বাহরাইন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম গোলাম নুর মিলন, বাংলাদেশ সোসাইটির সহ-সভাপতি হাসান আনোয়ার সুমন, বাহরাইন সাধারণ সম্পাদক ফুয়াদ তাহের শান্তনু, অর্থ সম্পাদক মাজহারুল হক নয়ন, ঢাকা নবাবগঞ্জ সোসাইটি সাধারণ সম্পাদক ঈমান আলী, বাহরাইন বঙ্গবন্ধু পরিষদ সভাপতি হাজী আবুল কালাম, নবীনগর সমাজ কল্যাণ পরিষদ সভাপতি আবুল বাশার, বাহরাইন নবীন লীগ সভাপতি আজাদুর রহমান, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, আওয়ামী লীগ সাংগঠনিক  সম্পাদক  মো. শান, যুগ্ম সাধারণ সম্পাদক এনামূল হক সুজন, জিয়া উদ্দীন পাটোয়ারী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাউসার আহম্মেদ, বাহরাইন বঙ্গবন্ধু পরিষদের সাবেক সাধারণ সম্পাদক আবদুল কাদের রিপন, মানামা মহানগর আওয়ামী লীগের সভাপতি এম সালমান, সাধারণ সম্পাদক আল আমীন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সালমান, ফারুক সিকদার, কাউসার মোল্লা প্রমুখ।
 
ইফতারের আগে রমজানের ফজিলত সম্পর্কে আলোচনা এবং দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি, সুনাম ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ০৬২১ ঘণ্টা, জুন ২৪, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ