ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

নতুন আঙ্গিকে ইশোর ধানমন্ডি এক্সপেরিয়েন্স স্টোর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
নতুন আঙ্গিকে ইশোর ধানমন্ডি এক্সপেরিয়েন্স স্টোর

ঢাকা: শীর্ষস্থানীয় ফার্নিচার ব্র্যান্ড ইশো সম্পূর্ণ নতুন আঙ্গিকে এবং আরও বৃহৎ পরিসরে ধানমন্ডি এক্সপেরিয়েন্স স্টোরের যাত্রা শুরু করেছে।  

ধানমন্ডি সাত মসজিদ রোডের কনকর্ড টাওয়ারে অবস্থিত এ স্টোরে গ্রাহকরা কেনাকাটার এক অনন্য অভিজ্ঞতা লাভ করবেন।

একইসঙ্গে কাঠের মসৃণ ফিনিশিং ও অন্যান্য উপকরণ সমৃদ্ধ ডিজাইন থেকে নিজ বাড়ি সাজানোর নতুন আইডিয়াও পাবেন গ্রাহকরা। আধুনিক ফার্নিচার ও আনুষাঙ্গিকের জনপ্রিয় পিটস্টপ ইশোর এ স্টোরটি বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) থেকে গ্রাহকদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।  

নান্দনিক স্টাইল ও গ্লোবালি-ইন্সপায়ার্ড ডিজাইন দ্বারা স্টোরটি এমনভাবে সাজানো হয়েছে যে, গ্রাহকরা স্টরে হেঁটে হেঁটে বেস্ট-সেলিং ফার্নিচার সিরিজসহ ইশোর অন্যান্য পণ্যগুলোও দেখতে ও কিনতে পারবেন। এ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট www.isho.com।

ইশো সম্পর্কে
আমরা যুগোপযোগী ও মানসম্মত ডিজাইনকে সর্বদা প্রাধান্য দেই। সম্পূর্ণ নতুন ধাঁচের ডিজাইন তৈরি থেকে শুরু করে সেটি তৈরিতে পর্দার আড়ালে আমাদের কঠোর পরিশ্রমের মাধ্যমে, গ্রাহকদের ভিন্ন ধাঁচের, সর্বাধুনিক ও বৈচিত্র সমৃদ্ধ ফার্নিচার উপহার দিতে ইশোর সব কর্মীই প্রতিজ্ঞাবদ্ধ।  

ইশো সাধারণ কিন্তু আধুনিক, সহজে ব্যবহারযোগ্য এবং পরিবেশবান্ধব ফার্নিচার বাজারে সহজলভ্য করে তুলছে, যা ফার্নিচার কেনার ক্ষেত্রে দেশীয় ক্রেতাদের দৃষ্টিভঙ্গি বদলাতেও সাহায্য করছে। সাধারণ কিন্তু আধুনিক ডিজাইনের মাধ্যমে পরিবেশবান্ধব ফার্নিচার তৈরি করে কাঠের ব্যবহার কমিয়ে আনতে বিশেষ ভূমিকা রাখছে ইশো।  

আধুনিক ফার্নিচারের চাহিদা ও বাজারের মজুদ পণ্যের মধ্যকার শূন্যস্থান পূরণ করাই ইশোর মূল লক্ষ্য।  

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa