ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

খুলনায় ডোমিনো’জ পিৎজা ৩২তম শাখা উদ্বোধন 

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
খুলনায় ডোমিনো’জ পিৎজা ৩২তম শাখা উদ্বোধন 

খুলনায় উদ্বোধন করা হল বিশ্বের বৃহত্তম পিৎজা চেইন ডোমিনো’জ পিৎজা ৩২তম রেস্টুরেন্ট। ৩০ জুলাই, এ শাখাটি উদ্বোধন হয়।

ডোমিনো’জ পিৎজার ৩০ মিনিটের ডেলিভারির এই বিশ্বব্যাপী হলমার্ক ডেলিভারি সেবাটি খুলনা রেস্টুরেন্ট থেকেও পাওয়া যাবে। রেস্টুরেন্টটি উদ্বোধনের সময় ডোমিনো’জ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সঙ্গে উপস্থিত ছিলেন এসওএস চিলড্রেনস ভিলেজ এর ছাত্র-ছাত্রীবৃন্দ, যারা এই ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেছেন, ডোমিনো’জ পিৎজা গত ৫ বছরে এই দেশে সবচেয়ে দ্রুততার সঙ্গে বড় হওয়া ফুড ব্রান্ড এবং খুলনাতে আমাদের নতুন এই রেস্টুরেন্ট খুলতে পেরে আমরা বেশ গর্বিত।

খুলনা ছাড়াও বর্তমানে ডোমিনো’জ পিৎজার ৩১টি আউটলেট আছে যা ঢাকার ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর ১২, মিরপুর ২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান ১, ধানমন্ডী ২৭, বসুন্ধরা আবাসিক এলাকা, বাড্ডা, বনশ্রী, ইসিবি চত্বর, উত্তরা সেক্টর ৬, শান্তিনগর, বেইলি রোড, দনিয়া, পল্টন, শেফ'স টেবিল কোর্টসাইড ও শেফ'স টেবিল গুলশান ২, চট্টগ্রামের আগ্রাবাদ, জি.ই.সি ও বালি আর্কেড এবং নারায়ণগঞ্জ এ অবস্থিত। বর্তমানে ডাইন ইন, ডেলিভারি এবং টেকঅ্যাওয়ে সেবার মাধ্যমে বিভিন্ন প্রান্তের পিৎজাপ্রেমীরা আমাদের সুস্বাদু পিৎজা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা,আগস্ট ২৭,২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ