ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

জেসিআই ‘টয়োপ’ সম্মাননা পেলেন ব্যারিস্টার ইফতেখার জোনায়েদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
জেসিআই ‘টয়োপ’ সম্মাননা পেলেন ব্যারিস্টার ইফতেখার জোনায়েদ ব্যারিস্টার ইফতেখার জোনায়েদকে জেসিআই সম্মাননা

ঢাকা: জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের তরুণ উদ্যোক্তা পুরস্কার `টয়োপ-২০২১' সম্মাননা পেলেন ব্যারিস্টার ইফতেখার জোনায়েদ।

আইনি বিষয়ে অসামান্য অবদানের জন্য 'টয়োপ-২০২১’ ইভেন্টে তার হাতে এ সম্মাননা তুলে দেন জেসিআই বাংলাদেশের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।

এ সময় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ উপস্থিত ছিলেন।

শুক্রবার (২৬ নভেম্বর) রাতে কক্সবাজারের একটি রিসোর্টে আনুষ্ঠানিকভাবে ব্যারিস্টার ইফতেখার জোনায়েদকে এ সম্মাননা দেওয়া হয়।

জেসিআই বাংলাদেশ প্রতি বছর ৪০ বছরের কম বয়সী ১০ জন অসামান্য তরুণকে সম্মাননা দিয়ে আসছে। প্রতি বছরের মতো এবারও বাংলাদেশ জেসিআই টেন আউটস্ট্যান্ডিং ইয়াং পারসন (জেসিআই টয়োপ-২০২১) শিরোনামের এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

অনুষ্ঠানের শুরুতে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে ফুল দিয়ে বরণ করে নেন জেসিআই বাংলাদেশের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট। এ সময় আরও উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট এরফান হক, মহাসচিব রুমানা চৌধুরী, সহ-সভাপতি মাহমুদ-উন-নবী, বাংলাদেশ ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারপারসন ব্যারিস্টার আকিফ মাহির, জেসিআই বাংলাদেশের পাবলিকেশন কমিটি চেয়ার মেহেদী হোসেন, জাতীয় পরিচালক খাদিজা আক্তার ও কাজী ফাহাদ।

জেসিআই ১৮-৪০ বছর বয়সী তরুণ নেতাদের একটি বিশ্বব্যাপী সংগঠন যারা নিজেদের এবং বিশ্বের ইতিবাচক পরিবর্তন তৈরি করতে নিবেদিত। জেসিআইয়ের ১০৫টি দেশে দেড় লাখের বেশি সক্রিয় সদস্য রয়েছে।

২০২০ সালের সমীক্ষা অনুযায়ী বাংলাদেশের জন্যসংখ্যার ৬৩ দশমিক ৭ শতাংশের বয়স ৩৫ বছরের কম। জেসিআই বাংলাদেশ বিশ্বাস করে, তরুণ উদ্যোক্তাদের উৎসাহিত করার মাধ্যমে জনগোষ্ঠীর এ অংশকে জনশক্তিতে পরিণত করা সম্ভব। তরুণদের বাণিজ্যিক উদ্যোগ নিতে উৎসাহ যোগাতেই জেসিআইয়ের এ সম্মাননা অনুষ্ঠানের আয়োজন।

** জেসিআই ‘টয়োপ’ সম্মাননা পেলেন আসিফ জহির
** জেসিআই ‘টয়োপ’-এ অংশ নিতে কক্সবাজারে তথ্যমন্ত্রী


বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।