ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী

নগদ থেকে চরকির সাবস্ক্রিপশনে ৫০ শতাংশ ছাড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
নগদ থেকে চরকির সাবস্ক্রিপশনে ৫০ শতাংশ ছাড়

ঢাকা: মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে সাবস্ক্রাইব করলে তাৎক্ষণিকভাবে ৫০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা।

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) থেকে চালু হওয়া এ অফারটি চলবে আগামী ৬ জানুয়ারি ২০২২ পর্যন্ত।

ওইদিন সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে ‘নগদ’ নিবেদিত চরকি অরিজিনাল সিরিজ ‘জাগো বাহে’ সিরিজের ট্রেইলার মুক্তির সময় এ ঘোষণা দেন নগদের নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট। এ সময় চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি, ‘জাগো বাহে’ সিরিজের নির্মাতারা, সিরিজের শিল্পী, কলাকুশলীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নগদের নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট বলেন, নগদ যেমন দেশীয় প্রতিষ্ঠান, তেমনি চরকিও। চরকির এমন আয়োজনের সঙ্গে যুক্ত হতে পেরে বেশ ভালো লাগছে। আশা করি এই দুই প্রতিষ্ঠান মিলে আগামী দিনে দর্শকদের জন্য আরও ভালো কিছু করবে। এই উদ্যোগের ফলে দেশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা গল্পগুলো মানুষের সামনে উঠে আসবে।

এলিট বলেন, এই অফারের ফলে নগদের সাড়ে ৫ কোটি গ্রাহকের জন্য ডিজিটাল প্ল্যাটফর্মের বিনোদন আরও সহজ ও সাশ্রয়ী হবে।

দর্শকরা অরিজিনাল এই সিরিজটি প্রিমিয়াম কনটেন্ট হিসেবে চরকির অ্যাপ ও ওয়েবসাইট থেকে উপভোগ করতে পারবেন। আর নগদের মাধ্যমে ৫০ শতাংশ ছাড় উপভোগ করতে চাইলে তারা বেছে নিতে পারবেন এক মাস, ছয় মাস কিংবা ১২ মাসের সাবস্ক্রিপশন প্যাকেজ।

নগদ নিবেদিত ‘জাগো বাহে’ সিরিজে ‘শব্দের খোয়াব’; ‘লাইটস, ক্যামেরা, অবজেকশন’ ও ‘বাংকার বয়’ নামে তিনটি পর্ব রয়েছে, যা পরিচালনা করেছেন যথাক্রমে সিদ্দিক আহমেদ, সালেহ সোবহান অনীম এবং সুকর্ণ শাহেদ ধীমান।

সিরিজের প্রথম পর্বটি মুক্তি পাবে আগামী ৯ ডিসেম্বর এবং ১৬ ও ২৩ ডিসেম্বর মুক্তি পাবে বাকি দুটি পর্ব। সে অর্থে দর্শকরা প্রতি সপ্তাহে এই অ্যান্থোলজি সিরিজের একটি করে পর্ব দেখতে পারবেন। স্বাধীনতার ৫০ বছর পূর্তির প্রতি বিশেষ শ্রদ্ধা জানিয়ে সিরিজটির অংশীদার হয়েছে নগদ।

ডাক বিভাগের নগদ কর্তৃক নিবেদিত এই সিরিজে বাংলাদেশের ইতিহাসের তাৎপর্যপূর্ণ তিনটি বছর ১৯৫২, ১৯৬৯ ও ১৯৭১ এর সময়কার গল্পে উঠে এসেছে। যাতে বর্ণনা করা হয়েছে বাঙালির জেগে ওঠার, দ্রোহ, প্রতিরোধ আর বিপ্লবের গল্প।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, ০৮ ডিসেম্বর, ২০২১
এসই/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।