ঢাকা, বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

কর্পোরেট কর্নার

বাণিজ্যমেলায় মিনিস্টার পণ্যে ৫০ শতাংশ ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
বাণিজ্যমেলায় মিনিস্টার পণ্যে ৫০ শতাংশ ছাড়

ঢাকা: ১ জানুয়ারি থেকে পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে (বিবিসিএফইসি) শুরু হয়েছে মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ২৬তম আসর। মেলাকে কেন্দ্র করে চলছে মিনিস্টার পণ্যের ওপর অফারের ছড়াছড়ি।

মেলায় এসে মিনিস্টারের কিছু বিশেষ পণ্য কিনলেই গ্রাহকের জন্য থাকছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

বাণিজ্যমেলায় পিএস ০৯ ও জিএস ৩৩ নম্বর প্যাভিলিয়নে মেলা শুরুর দিন থেকে এ অফার চালু হয়েছে। এ অফারের মাধ্যমে একজন ক্রেতা সাশ্রয়ী মূল্যে মিনিস্টারের ইলেকট্রনিক্স পণ্য ক্রয় করতে পারবেন।  

এছাড়া মেলায় সব পণ্যের ওপর বিশেষ ছাড় ও অফার দিচ্ছে মিনিস্টার গ্রুপ। এ অফার পেতে দেরি না করে চলে আসুন মিনিস্টারের প্যাভিলিয়ানে।

বাণিজ্যমেলার অফার সম্পর্কে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, মেলার আর মাত্র কয়েকদিন বাকি রয়েছে। এ কয়েক দিনই চলবে মিনিস্টার পণ্যের ওপর সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। তাছাড়া মেলায় মিনিস্টারের উৎপাদিত বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য প্রদর্শন ও বিক্রি করা হচ্ছে মিনিস্টারের প্যাভিলিয়নে। এসব পণ্যের রয়েছে আলাদা আলাদা মডেল। মিনিস্টারের প্যাভিলিয়নে এসে এক জায়গাতেই দরকারি সব দেশীয় পণ্য ক্রয় করতে পারবেন ক্রেতারা। ফলে মেলায় ক্রেতাদের আকর্ষণের শীর্ষে রয়েছে মিনিস্টার প্যাভিলিয়ন।

মিনিস্টার গ্রুপ সব সময় দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে এ অফার দেওয়া। এছাড়া মিনিস্টার কিছু নতুন মডেলের টেলিভিশন ও ফ্রিজ নিয়ে এসেছে। যার ওপরেও এ আকর্ষণীয় অফারটি চলবে। অন্যদিকে প্রশান্তি আসবে ঘরে যখন কষ্টের টাকা খরচ হবে প্রয়োজনের পেছনে এ লক্ষ্যে মিনিস্টার গ্রুপ নিয়ে এসেছে ঘর সাজাও অফার। যেটি চলছে মিনিস্টারের সব আউলেটে। তার সঙ্গেও থাকছে মিনিস্টার রেফ্রিজারেটর কিনলেই কিস্তির সুবিধা।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ

Alexa