ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

ডি-৮ সিসিআই বিজনেস ফোরাম অ্যান্ড এক্সপোতে অংশ নিল মিনিস্টার গ্রুপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
ডি-৮ সিসিআই বিজনেস ফোরাম অ্যান্ড এক্সপোতে অংশ নিল মিনিস্টার গ্রুপ

ঢাকা: ডি-৮ চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (ডি-৮ সিসিআই) প্রতিষ্ঠার রজতজয়ন্তী উদযাপন উপলক্ষে দুই দিনব্যাপী ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ‘ডি-৮ সিসিআই বিজনেস ফোরাম অ্যান্ড এক্সপো ২০২২’ অনুষ্ঠিত হয়েছে। এক্সপো জোন-এ 'বিল্ড ইন বাংলাদেশ প্যাভিলিয়ন'-এ দেশের অন্যতম বৃহৎ ইলেকট্রনিক পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান মিনিস্টার গ্রুপের স্টল সাজানো হয়েছে।

মিনিস্টার গ্রুপের স্টলটি উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ডি-৮ সিসিআই সভাপতি ও এফবিসিসিআই-এর সাবেক প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম, মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট এম এ রাজ্জাক খান রাজ, এফবিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট, এফবিসিসিআই-এর পরিচালক সুজীব রঞ্জন দাশসহ অন্যান্য পরিচালক ও অন্যান্য দেশি-বিদেশি গণ্যমান্য ব্যক্তিরা।

অনুষ্ঠিতব্য এ আয়োজনে বাংলাদেশ, মিশর, ইন্দোনেশিয়া, ইরান, মালয়েশিয়া, নাইজেরিয়া, পাকিস্তান ও তুরস্কের চেম্বারস অব কমার্সের সভাপতি, প্রতিনিধিদল, গণ্যমান্য ব্যক্তি ও ব্যবসায়ী নেতারা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa