ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘কমওয়ার্ড ২০২২’ এ ১৯টি অ্যাওয়ার্ড জিতলো মিডিয়াকম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
‘কমওয়ার্ড ২০২২’ এ ১৯টি অ্যাওয়ার্ড জিতলো মিডিয়াকম

ঢাকা: বাংলাদেশের বিজ্ঞাপন জগতে এ বছরই ২৫ বছর সম্পন্ন করেছে বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেড। নানা আয়োজন-কার্যক্রমে প্রতিষ্ঠানটি উদযাপন করছে রজতজয়ন্তীর বছরটি।

আর সেই উদযাপনে সঙ্গী হলো বিজ্ঞাপন শিল্পে দেশের সবচেয়ে বড় স্বীকৃতি ‘কমওয়ার্ড’র এবারের আসরে ১৯টি পুরস্কার জয়ের কৃতিত্ব।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত সদ্য-ঘোষিত কমওয়ার্ড ২০২২-এ বিভিন্ন ক্যাটেগরিতে ৫টি গোল্ড, ৭টি সিলভার এবং ৭টি ব্রোঞ্জ পেয়েছে মিডিয়াকম।

সম্প্রতি (১৩ আগস্ট) ঢাকার একটি পাঁচ তারকা হোটেলের বলরুমে এবারের ‘কমওয়ার্ড’ অনুষ্ঠিত হয়েছে। দেশের শীর্ষস্থানীয় বিজ্ঞাপনী সংস্থার শীর্ষ-অভিজ্ঞ ব্যক্তিত্ব এবং বিজ্ঞাপন বিশেষজ্ঞদের নিয়ে গঠিত জুরি প্যানেল সেরা বিজ্ঞাপনগুলো নির্বাচিত করেন।

দেশের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে এবার প্রায় এক হাজার ৩০০ কাজ জমা পড়েছিল। তার মধ্য থেকে মিডিয়াকমের ব্র্যান্ড সেনোরা, রিভাইভ, সেপনিল, মেরিল পেট্রোলিয়াম জেলি, রাঁধুনী, চপস্টিক, ফ্রুটিকা, কনকা ফ্রিজ মোট ১৯টি পুরস্কার জিতে নেয়। যা এবারের আয়োজনে দ্বিতীয় সর্বোচ্চ।

ক্যাম্পেইন ফর উইমেন, ফিল্ম, কপিরাইটিং, জিঙ্গেল, ফিল্ম ক্রাফট, বেস্ট ইনোভেটিভ ইউজ অফ মিডিয়া, বেস্ট ইউজ অফ ডিজিটাল মিডিয়া, ব্র্যান্ড এক্সপেরিয়েন্স অ্যান্ড প্রোমোশন, আর্ট ডিরেকশন, প্রিন্ট, ইন্টিগ্রেটেড ক্যাম্পেইন ক্যাটেগরিতে বছরজুড়ে চমৎকার ক্যাম্পেইনের স্বীকৃতিস্বরূপ এই পুরস্কারগুলো জিতেছে মিডিয়াকম। সেই সাথে আয়োজনের এক পর্যায়ে বিজ্ঞাপন জগতে মিডিয়াকমের ২৫ বছরের অনন্য অবদানের জন্য মিডিয়াকমকে বিশেষ সম্মাননা দেয় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

উল্লেখ্য, মিডিয়াকমের ২৫ বছরের যাত্রায় শুরু থেকে এখন পর্যন্ত প্রতিষ্ঠানটি পুরোপুরি বাংলাদেশিদের মাধ্যমেই পরিচালিত হয়ে আসছে। কমওয়ার্ডে এবারের সাফল্যের ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত রাখার দৃঢ় আশাবাদ জানিয়েছেন মিডিয়াকমের কর্ণধারেরা।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।