ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইউসিবি সুবর্ণ নাগরিক সম্মাননা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
ইউসিবি সুবর্ণ নাগরিক সম্মাননা

ঢাকা: সমাজে সফল প্রতিবন্ধী নারী-পুরুষ, ক্রীড়াবিদ, তাদের বাবা-মা ও কর্মসংস্থানকারী প্রতিষ্ঠানকে সম্মাননা দেওয়ার জন্য ইউসিবি সুবর্ণ নাগরিক সম্মাননা ২০২২ আয়োজন করা হয়েছে।

রোববার (৪ সেপ্টেম্বর) সুবর্ণ নাগরিক ফাউন্ডেশন আয়োজিত এ অনুষ্ঠানের প্রধান পৃষ্টপোষক ছিল ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক এটিএম তাহমিদুজ্জামান এফসিএস, ইউসিবির ইভিপি এবং ব্র্যান্ড মার্কেটিং ও করপোরেট অ্যাফেয়ার্স ডিভিশনের প্রধান আবুল কালাম আজাদ, সুবর্ণ নাগরিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আসিফ ইকবাল চৌধুরী, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা মো. সবুর খান, এফবিসিসিআই’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আযাদ চৌধুরী, দি ডেইলি স্টারের এক্সিকিউটিভ এডিটর সৈয়দ আশফাকুল হক প্রমুখ।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে দি ডেইলি স্টার ও স্ট্রাটেজিক আইটি পার্টনার হিসেবে ছিল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।