ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

টেলিটক-সামিট টাওয়ারের সঙ্গে রবির চুক্তি

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
টেলিটক-সামিট টাওয়ারের সঙ্গে রবির চুক্তি

ঢাকা: নেটওয়ার্ক অবকাঠামো ভাগাভাগি করতে একটি ত্রিপক্ষীয় চুক্তি সই করেছে রবি আজিয়াটা লিমিটেড, টেলিটক বাংলাদেশ লিমিটেড এবং সামিট টাওয়ারস লিমিটেড।

চুক্তির আওতায়, টাওয়ার শেয়ারিং গাইডলাইন অনুযায়ী সামিট টাওয়ারের সহায়তায় রবি ও টেলিটক তাদের অবকাঠামো যৌথভাবে ব্যবহার করতে পারবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় রবি।

সম্প্রতি সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সম্মেলন কক্ষে বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. খলিলুর রাহমানের উপস্থিতিতে এ বিষয়ে কোম্পানিগুলো সম্প্রতি একটি চুক্তি সই করেছে।

টেলিটকের ম্যানেজিং ডিরেক্টর এ কে এম হাবিবুর রহমান, সামিট টাওয়ারের এমডি অ্যান্ড সিইও মো. আরিফ আল ইসলাম এবং রবির এসিইও অ্যান্ড সিএফও এম রিয়াজ রশীদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এই অংশীদারিত্বের মাধ্যমে মোবাইল ফোন অপারেটররা দ্রুত গ্রাহকদের কাছে তাদের নতুন নতুন অগ্রসর সেবা পৌঁছে দিতে পারবে। একইসাথে বিদ্যমান সক্ষমতা ব্যবহার করে জ্বালানিসহ অন্যান্য সম্পদের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে পারবে অপারেটরগুলো।

চুক্তি অনুষ্ঠানে রবির ভাস অ্যান্ড নিউ বিজনেসের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী, পাবলিক অ্যাফেয়ার্স অ্যান্ড সাসটেইনেবিলিটির ভাইস প্রেসিডেন্ট শরীফ শাহ জামাল রাজ, টেলিটকের জিএম (অপারেশন) মো. আনোয়ার হোসেন, জিএম (প্ল্যানিং) এ. এম. আখতারুল ইসলাম, অতিরিক্ত জিএম (রেগুলেটরি) মামুনুর রশীদ, ডিজিএম (রেগুলেটরি) লুৎফুল্লাহিল মজিদ, সামিট টাওয়ারের ডিরেক্টর ফাদিয়াহ খান, হেড অফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স এনায়েত কবির, হেড অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন মো. নূর-এ-আলম সিদ্দিকীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এমআইএইচ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।