ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

উন্নত ডিজিটাল সল্যুশন দিতে সিনকসের সঙ্গে মীর ইনফো সিস্টেমের অংশীদারিত্ব

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
উন্নত ডিজিটাল সল্যুশন দিতে সিনকসের সঙ্গে মীর ইনফো সিস্টেমের অংশীদারিত্ব

ঢাকা: এরগো ইআরপি সল্যুশন ব্যবহারে এবং প্রতিষ্ঠানসমূহের ব্যবসায়িক কার্যক্রম আরও কার্যকরী করে তুলতে সহায়তা দিতে সম্প্রতি সিনকস
ইঞ্জিনিয়ার্স লিমিটেডের সঙ্গে অংশীদারিত্ব করেছে মীর গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান মীর ইনফো সিস্টেম।

২০১০ সালে যাত্রা শুরু করে মীর ইনফো সিস্টেম।

প্রতিষ্ঠানটি বিশ্বজুড়ে মানসম্মত, সাশ্রয়ী ও প্রয়োজন-ভিত্তিক কার্যকরী সেবা দিচ্ছে। প্রতিটি খাতের ঝুঁকিপূর্ণ চ্যালেঞ্জগুলো চিহ্নিত করে কার্যকর সল্যুশন দিয়ে মীর ইনফো সিস্টেমে রয়েছে অভিজ্ঞ প্রকৌশলী, বিজনেস অ্যানালিস্ট ও ডিজাইনার। প্রতিষ্ঠানটির উৎপাদন, মেডিকেল, টেলিকম, রিটেইল ও সেবাখাতসহ বিভিন্ন শিল্পখাতে এক দশকেরও বেশি কাজ করার অভিজ্ঞতা রয়েছে। সিআরএম, সেলস, পারচেজ, ইনভেনটরি এবং অ্যাকাউন্টিংয়ের মতো সেবাগুলো দিয়ে এ দক্ষতার আরও বিস্তৃতিতে সম্প্রতি সিনকস ইঞ্জিনিয়ার্স লিমিটেডের সঙ্গে অংশীদারিত্ব করেছে মীর ইনফো সিস্টেম।

এ অংশীদারিত্ব নিয়ে মীর ইনফো সিস্টেমের চেয়ারম্যান শামা-ই-জহির বলেন, একই লক্ষ্য অর্জনের পরিকল্পনার মধ্য দিয়েই সফল অংশীদারিত্ব হয়। মীর ইনফো সিস্টেম সিনকসের লক্ষ্য অর্জনে কাজ করবে, এজন্য আমরা আনন্দিত। আমাদের প্রত্যাশা, চাহিদা অনুধাবনে, সুযোগ ও ঝুঁকি চিহ্নিত করতে এবং সফলতা নিশ্চিতে প্রযুক্তিগত জ্ঞান ব্যবহার করতে আমরা সফলভাবে একযোগে কাজ করবো।

ইন্ডাস্ট্রিয়াল অটোমেশন টেকনোলোজির ক্ষেত্রে বিশ্বমানের পণ্যের সাহায্যে, প্রযুক্তিগত সক্ষমতা ব্যবহার করার মাধ্যমে পূর্ণাঙ্গ সল্যুশন দিয়ে থাকে সিনকস। বাংলাদেশে অটোমেশন টেকনোলোজির ওপর নির্ভর করে উৎপাদনের সঙ্গে জড়িত, এমন প্রায় প্রতিটি খাতেই অবদান রেখে যাচ্ছে সিনকস।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa