ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিনিস্টার ফ্রিজ কিনে ১০০ শতাংশ ক্যাশব্যাক পেলেন জামালপুরের আখতার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
মিনিস্টার ফ্রিজ কিনে ১০০ শতাংশ ক্যাশব্যাক পেলেন জামালপুরের আখতার

ঢাকা: মিনিস্টারে চলছে বিশ্বকাপে ‘দেশ কাঁপানো অফার’। দেশ কাঁপানো এ অফারে ১০০ শতাংশ ক্যাশব্যাক পেলেন জামালপুরের মো. আখতার।

 

সম্প্রতি জামালপুরের বানিয়া বাজার থেকে মিনিস্টারের জামালপুর শোরুম থেকে ফ্রিজ কিনে এ অফার জিতে নিয়েছেন তিনি।  

বিশ্বকাপে ‘দেশ কাঁপানো অফার’ উপলক্ষে মিনিস্টারের যে কোনো পণ্য কিনলে গ্রাহক পাচ্ছেন বিশেষ স্ক্র্যাচ কার্ড, যা ঘঁষে পেতে পারেন কাতার ভ্রমণের এয়ার টিকিট। এছাড়াও ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক, প্রিয় দলের জার্সিসহ নিশ্চিত আকর্ষণীয় উপহার।

মিনিস্টারের এ পুরস্কার পেয়ে অত্যন্ত খুশি আখতার। মিনিস্টার মাইওয়ান গ্রুপকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ১০০ শতাংশ ক্যাশব্যাক পেয়ে আমি ভীষণ অভিভূত। নিজের কাছে পুরো ঘটনাটা স্বপ্নের মতো মনে হচ্ছে। ধন্যবাদ মিনিস্টারকে এমন অভিনব অফারের ব্যবস্থা রাখার জন্য।

এদিকে এলইডি টিভি, ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিকস বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ সুবিধাও দিচ্ছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিতে ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই পাওয়া যাচ্ছে যে কোনো পণ্য। তাছাড়া রয়েছে পুরোনো দিলে নতুন মেলে অফার। যে কোনো পুরোনো এসি বদলে মিনিস্টারের এসি নিলে গ্রাহক পাচ্ছেন ৩০ শতাংশ মূল্যছাড়।

ঘরে বসে মিনিস্টারের পণ্য পেতে ভিজিট করুন https://ministerbd.net ওয়েবসাইটে অথবা ০৯৬০৬৭০০৭০০ নম্বরে কল করে অর্ডার করলে পণ্য বাসায় পৌঁছে যাবে।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।