ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

প্রজেক্ট ম্যানেজমেন্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল নয় প্রতিষ্ঠান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
প্রজেক্ট ম্যানেজমেন্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল নয় প্রতিষ্ঠান

ঢাকা: জমকালো আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে পিএমআই বাংলাদেশ চ্যাপ্টার সিম্পোজিয়াম ২০২২।  

শনিবার (৫ নভেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে (রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন) আয়োজিত দিনব্যাপী সিম্পোজিয়ামটি উদ্বোধন করেন সরকারের শিল্প মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

 

দেশের প্রকল্প ব্যবস্থাপনায় অসামান্য অর্জনকে শ্রদ্ধা জানাতে বিভিন্ন ক্ষেত্রের নয়টি প্রতিষ্ঠানকে ‘প্রজেক্ট ম্যানেজমেন্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২’ দেওয়া হয়। সিটি ব্যাংক লিমিটেড, সুইসকন্টাক্ট বাংলাদেশ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি, টেকনোভিস্তা লিমিটেড, কোটস বাংলাদেশ লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেড, ডাহুক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগ এ বছরের প্রজেক্ট ম্যানেজমেন্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড অর্জন করেছে।  

উদ্বোধনী বক্তব্যে প্রকল্প ব্যবস্থাপনার এ অর্জন বাংলাদেশের জাতীয় অর্থনীতি ও সুশাসনকে উন্নীত করবে বলে আশাবাদ প্রকাশ করেন প্রতিমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। পিএমআই বাংলাদেশ চ্যাপ্টারের চেয়ারম্যান আনেশা আহমেদ তার শুভেচ্ছা বক্তব্যে অংশগ্রহণকারী সবাইকে আন্তরিকভাবে স্বাগত জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবারের পিএমআই বাংলাদেশ চ্যাপ্টার সিম্পোজিয়ামের থিম ছিল ‘ক্ষমতায়ন ও অর্জনকে ত্বরান্তিতকরণ। ’

পিএমআই বাংলাদেশ চ্যাপ্টার আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- প্রজেক্ট ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের (পিএমআই) দক্ষিণ এশিয়ার আঞ্চলিক ব্যবস্থাপনা পরিচালক ড. শ্রীনি শ্রীনিবাসন, অঞ্চল-১১ মেন্টর প্রসন্ন সম্পাথকুমার, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি বাংলাদেশের এমডি ও সিইও গোলাম মুর্শেদ, লুৎফুর রহমান, পল্লী পরিবহন উপদেষ্টা (STC), বিশ্বব্যাংক, আজমান আহমেদ চৌধুরী, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট, ওয়াটারএইড, একেএম আহমেদুল ইসলাম বাবু, পরিচালক, বেসিস, মোহাম্মদ হোসেন, ভাইস-প্রেসিডেন্ট একাডেমিক অ্যান্ড ইন্টারন্যাশনাল, ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ প্রমুখ।  

পিএমআই বাংলাদেশ চ্যাপ্টারের প্রোগ্রাম ও স্পনসরশিপের পরিচালক ইকবাল চৌধুরীর সমাপনী বক্তব্যের মাধ্যমে শেষ হয় দিনব্যাপী এ সিম্পোজিয়াম।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad