ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

বনপাড়ায় ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
বনপাড়ায় ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

ঢাকা: নাটোরের বনপাড়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৯২তম শাখার উদ্বোধন করা হয়েছে।  

সোমবার (৭ নভেম্বর) নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শাখার উদ্বোধন করেন।

 

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।  

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. সিদ্দিকুর রহমান, রাজশাহী জোনপ্রধান মো. মিজানুর রহমান মিজি, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভূঁইয়া, বনপাড়া পৌরসভার মেয়র কে এম জাকির হোসেন ও বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসা. মারিয়াম খাতুন। ধন্যবাদ জ্ঞাপন করেন বনপাড়া শাখাপ্রধান মো. আল আওয়াল।  

এছাড়া গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মামুন, শেখ ফজিলাতুন্নেসা মুজিব সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রাজ্জাক মোল্লা, সেন্ট জোসেফ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফাদার ড. শংকর ডমিনিক গোমেজ, বেগম রোকেয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা বেগম ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ বনপাড়া শাখার সভাপতি ধীরেন্দ্রনাথ সাহা।  

এ সময় ব্যাংকের কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  
 
অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস বলেন, ইসলামী ব্যাংক পেশাদারিত্ব ও আন্তরিক সেবার মাধ্যমে এ দেশের মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করেছে এবং বিশ্বসেরা ব্যাংকের তালিকায় স্থান পেয়ে দেশের জন্য সুনাম বয়ে এনেছে। তিনি বনপাড়ায় শাখা উদ্বোধনের জন্য ইসলামী ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।  

সভাপতির বক্তব্যে সিইও মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক দেশে কল্যাণমুখী ব্যাংকিং ধারার প্রবর্তক। সব ব্যবসায়িক সূচকে শীর্ষস্থান অর্জনের পাশাপাশি এ ব্যাংক সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি ইসলামী ব্যাংকের আধুনিক ও আন্তরিক সেবা গ্রহণের জন্য সবার প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa