ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

Kool বিশ্বাস করে সব ছেলেই কুল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
Kool বিশ্বাস করে সব ছেলেই কুল

ঢাকা: আন্তর্জাতিক পুরুষ দিবসে ‘কুল’ প্রকাশ করেছে নতুন অনলাইন ভিডিও কমার্শিয়াল (ওভিসি)। সব সময় পুরুষকে সঠিক অ্যাপ্রোচ, পজিটিভ স্পিরিটের প্রতি উদ্বুদ্ধ করা দেশের সর্বাধিক জনপ্রিয় মেন্স গ্রুমিং ব্র্যান্ড এবার পুরুষের প্রতি সমাজের বিভাজনের বিষয়টি এ বিজ্ঞাপনচিত্রে তুলে ধরেছে।

‘All Men Are Kool’ ম্যাসেজ পৌঁছে দেওয়ার উদ্দেশে নির্মিত এ বিজ্ঞাপনচিত্রে জীবনে পুরুষদের নানা রকম প্রতিকূলতার সম্মুখীন হওয়া নিয়ে কথা বলা হয়েছে। বাংলাদেশে ‘কুল’ সর্বপ্রথম সমাজে বেশির ভাগ মানুষের এড়িয়ে চলা এ বিষয় নিয়ে কথা বলতে এগিয়ে এলো।

আমাদের চারপাশের অনেক পুরুষই তাদের আলাদা কিছু বৈশিষ্ট্য ও কিছু সীমাবদ্ধতার কারণে সমাজের চোখে উপযুক্ত পুরুষ হয়ে উঠতে পারে না, শিকার হয় হাজারো বিভাজনের। কিন্তু শত ভিন্নতার পরেও তারা সবাই পুরুষ। ভিন্ন বৈশিষ্ট্যের কারণে কোনোরকম বিভাজন, নিন্দা কিংবা বৈষম্য এসবের কিছুই তাদের প্রাপ্য নয়।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বিশ্বাস করে যে যেমনই হোক না কেন, সব পুরুষই কুল। কাউকে তার স্টাইল, লুক কিংবা কথা বলার ধরনের ওপর ভিত্তি করে বিচার করা উচিত নয়। কারো ক্যারিয়ার অথবা অনুভূতি কখনই তার পুরুষত্ব পরিমাপ করতে পারে না। পুরুষের প্রতি এ বিভাজনমূলক দৃষ্টিভঙ্গিগুলো দূর হয়ে যাক।

বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা মাহাথির স্পন্দন।  

বিজ্ঞাপনচিত্রটি ১৯ নভেম্বর আন্তর্জাতিক পুরুষ দিবসে ‘কুল’-এর ফেসবুক পেজে প্রকাশিত হয়েছে। প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিজ্ঞাপনটি নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।