ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

জিম-আফ্রো লিগে দল পেলেন তাসকিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
জিম-আফ্রো লিগে দল পেলেন তাসকিন

টি-টেন গ্লোবাল স্পোর্টসের সহযোগিতায় অনুষ্ঠেয় জিম-আফ্রো টি-টেন লিগে দল পেলেন তাসকিন আহমেদ। প্লেয়ার্স ড্রাফট থেকে আজ (৩ জুলাই) ডানহাতি এই পেসারকে দলে ভিড়িয়েছে বুলাওয়ে ব্রেভস।

দ্বিতীয় বাংলাদেশি হিসেবে এই লিগে দল পেয়েছেন তাসকিন।

ড্রাফটের আগে অবশ্য সরাসরি চুক্তিতে মারকিউ খেলোয়াড় হিসেবে মুশফিকুর রহিমকে নিয়েছে জোবার্গ বাফেলোস। ২০ জুলাই থেকে শুরু হবে এই টুর্নামেন্টের প্রথম আসর। সবগুলো ম্যাচই গড়াবে জিম্বাবুয়ের হারারে স্টেডিয়ামে। পাঁচ দলের এই টুর্নামেন্ট চলবে ২৯ জুলাই পর্যন্ত।  

তাসকিনের বুলাওয়ে ব্রেভস, মুশফিকের জোবার্গ বাফেলোস ছাড়াও টুর্নামেন্টের বাকি তিনটি দল হলো হারারে হারিকেন্স, ডারবান কালান্দার্স ও কেপটাউন স্যাম্প আর্মি। প্রতিটি দল অন্তত ১৬ জন ক্রিকেটারকে রাখতে পারবে, এর মধ্যে কমপক্ষে ৬ জন থাকতে হবে জিম্বাবুয়ের ক্রিকেটার।

নিজের দলে তাসকিন সতীর্থ হিসেবে পাচ্ছেন সিকান্দার রাজা, অ্যাশটন টার্নার, থিসারা পেরেরা, রায়ান বার্ল, মুজিবউর রহমানদের। অন্যদিকে মুশফিকের দলে রয়েছেন ইউসুফ পাঠান, মোহাম্মদ হাফিজ, ওডেন স্মিথ, টম ব্যান্টনরা।  
বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, জুলাই ০৩, ২০২৩
এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।